মঙ্গলবার, ২১ মে ২০১৯, ১১:২৯ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

ডিজিটাল হলেই দেশ দুর্নীতিমুক্ত হবে- চিফ হুইপ

নূর-ই-আলম চৌধুরী

মাদারীপুর প্রতিনিধি:

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, ‘বাংলাদেশ দুর্নীতিমুক্ত হবে সেদিন, যেদিন আমরা দেশকে ডিজিটাল করতে পারব।’

আজ শনিবার দুপুরে মাদারীপুরের শিবচরে কৃষি সহায়তা এবং বিভিন্ন স্কুলে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চিফ হুইপ এই কথা বলেন।

নূর-ই-আলম চৌধুরী বলেন, জমির খাজনা, বিদ্যুৎ ও টেলিফোন বিল, মামলার তথ্য— সবই এখন ইন্টারনেট প্রযুক্তির মাধ্যমে জানা যায়। প্রযুক্তির এসব ব্যবহারের মধ্য দিয়েই মানুষের জীবনযাত্রা দিন দিন গতিশীল হচ্ছে। আর এর মাধ্যমেই ধাপে ধাপে দেশ দুর্নীতিমুক্ত হবে।

চিফ হুইপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের মানুষের খোঁজ-খবর নেন। সুতরাং প্রাকৃতিক দুর্যোগে ভয় পাওয়ার কোনো কারণ নেই। সরকার আপনাদের পাশে আছে। আমরা সম্মিলিতভাবে যেকোনো দুর্যোগ কাটিয়ে উঠতে পারব।

চিফ হুইপ এ সময় উপজেলার বাশকান্দিতে ঝড়ে ক্ষতিগ্রস্ত ১২৫ পরিবারের মাঝে নগদ অর্থ ও চাল, ১২২টি প্রাথমিক বিদ্যালয়ে সাউন্ড সিস্টেম, ৮৯টি বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর এবং উপজেলার ৪৯৮ জন কৃষকের প্রত্যেকের মাঝে ৫ কেজি করে বীজ ও ২৫ কেজি করে সার বিতরণ করেন।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার, পৌর মেয়র আওলাদ হোসেন খান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান প্রমুখ।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com