Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / বিনোদন / ডোজ শেষ- এখন আর প্রেম আসে না

ডোজ শেষ- এখন আর প্রেম আসে না

বিনোদন ডেস্ক:

ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী চান্দ্রেয়ী ঘোষ। নেগেটিভ চরিত্রে অভিনয়ের বেশ জনপ্রিয় তিনি। শেখর দাসের মহুল বেনের সেরেংয়ে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র জগতে অভিষেক। এর পর একে একে তিস্তা, মানুষ ভূত, দোসর, কাল ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি ভারতীয় জনপ্রিয় দৈনিক আনন্দবাজারকে দেয়া এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেছেন তিনি নাকি এখন প্রেমহীনতায় ভুগছেন।

সাক্ষাৎকারের কিঞ্চিত অংশ তুলে ধরা হলো-

ছোট পর্দার খলনায়িকা হলেই কি বেশি পরিচিতি আসে?

আসলে খলনায়িকার বিষয়টা আমার কাছে খুব আকর্ষণীয় (হাসি)। নেগেটিভের মধ্যে যে পাওয়ার প্লে চলতে থাকে, সেটায় মজা লাগে। তার চেয়েও চ্যালেঞ্জিং, নানা রকমের লার্জার দ্যান লাইফ চরিত্র আমি করতে পারি। আগে যা করেছি, ঘসেটির (বেগম) চরিত্র তার চেয়ে সম্পূর্ণ আলাদা। আর বিভিন্ন চরিত্রে লুক নিয়ে যে এক্সপেরিমেন্ট হয়, সেটাও বেশ ইন্টারেস্টিং।

আপনার চেহারা নিয়ে এক সময়ে অনেক কথা হয়েছে। কিন্তু এই চেহারাই কি এখন বিভিন্ন চরিত্রের ইউএসপি?

কোনো দিক থেকেই আমাকে দেখে বাঙালি মনে হয় না। বরং অনেক বেশি উত্তর-পূর্বের মানুষ বলে মনে হয়। টানা চোখ, লম্বা নাক কিছুই আমার নেই। ইন্ডাস্ট্রিতে যখন প্রথম এসেছিলাম, অনেকেই বলত, ‘তুই টেলিভিশনে কাজ করতে পারবি না।’ সেসব শুনে আমার আরও জেদ চেপে বসত। ফিচার্স আসলে ম্যাটার করে না। ম্যাটার করে ক্যারি করা। বিভিন্ন ধরনের মেকআপ ও কস্টিউম ট্রাই করতে আমি ভয় পাই না। নিজের মেকআপ নিজেই করি। তাতে আমাকে ভয়ঙ্কর দেখাক বা কুৎসিত, আমার কিছু যায় আসে না। চরিত্রের খাতিরে সবটাই করতে রাজি।

পরপর নেগেটিভ করতে করতে ব্যক্তি চান্দ্রেয়ীর মধ্যে কিছু বদল এসেছে?

(জোরে হাসি) এই প্রশ্নটা আমার মা আর বন্ধুদের করা উচিত। ওরাই বলতে পারবে, আমার মধ্যে কোনো খলনায়িকাকে ওরা দেখতে পাচ্ছে কি না!

ব্যক্তিগত সম্পর্কও কি সময়ের সঙ্গে পাল্টেছে?

অনেক দিন ধরে আমার ব্যক্তিগত সম্পর্ক গড়েই উঠছে না। আমি মানুষটা এত বিক্ষিপ্ত হয়ে গিয়েছি, একা একা ঘুরতে চলে যাই, কাজ নিয়ে ব্যস্ত থাকি আর আধ্যাত্মিক জগতেও সময় কাটিয়েছি… একটা সময়ে এত প্রেম করেছি যে এখন মনে হয়, আমার ডোজ পুরো হয়ে গেছে (জোরে হাসি)। ভাবনাচিন্তায় প্রেম আর আসেই না।

আপনার সেক্সুয়াল ওরিয়েন্টেশন নিয়ে ইন্ডাস্ট্রিতে অনেক রটনা শোনা যায়…

লোকে তো কত কী বলে! আমি এ ব্যাপারে কিছু বলব না।

বিয়ের ভাবনাচিন্তা?

একটা মানুষের সঙ্গে সারা জীবন কাটাতে পারব কি না, সত্যিই জানি না। আমি খুব ইন্ডিভিজুয়ালিস্টিক। আমার সঙ্গে থাকা খুব কঠিন। প্রেমের সম্পর্কে ২৪ ঘণ্টা একসঙ্গে না থাকাই ভালো। তাহলে সম্পর্কটা দমবন্ধ হয়ে মরে যায়। এটা আমার একেবারে নিজস্ব মত।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘থাই কারি’ নিয়ে পশ্চিমবঙ্গে মিম

বিনোদন ডেস্ক: বর্তমান সময়ে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বাংলাদেশের ছবিতে ...