সোমবার, ২০ মে ২০১৯, ০৬:৫৩ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

তারাকান্দার কাকনীর ইউপি চেয়ারম্যান রিপনকে লাঞ্চিত।

ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের তারাকান্দা উপজেলার ৩নং কাকনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান রিপনকে আজ ৪ নভেম্বর রোজ রবিবার বিকালে ছাত্রলীগ নেতারা শারীরিক ভাবে লাঞ্চিত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে । এর প্রতিবাদে এবং লাঞ্চিতকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে সন্ধ্যায় থানার সামনে বিক্ষোভ করেছে ইউনিয়নের জনগণ।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়। ৩নং কাকনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান রিপন বলেন, আমি উপজেলা পরিষদে সরকারি কাজে যাই। সেখান থেকে বিকাল ৪ টায় উপজেলা পরিষদের সামনে নামলে তারাকান্দা বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহফুজুর রহমান তালুকদারসহ ৭/৮ জন আমাকে ধাওয়া করে। তখন আমি মোটরসাইকেল যোগে আসার সময় প্রথমে বটতলা নামকস্থানে আমার উপর হামলা হয়। সেখান থেকে কোনমতে তারাকান্দা থানার সামনে আসলে সেখানেও আবার হামলা চালিয়ে আমাকে শারীরিকভাবে লাঞ্চিত করে।
এ ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়লে শত শত লোক হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে সন্ধ্যায় কাকনীতে ও থানার সামনে এসে বিক্ষোভ করে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com