রবিবার , ডিসেম্বর 16 2018
হোম / খেলাধুলা / তিন শ পেরোলেও সেঞ্চুরি হলো না সাকিবের

তিন শ পেরোলেও সেঞ্চুরি হলো না সাকিবের

স্পোর্টস ডেস্ক:
আশা জাগিয়েও টেস্ট ক্যারিয়ারে ষষ্ঠ সেঞ্চুরি করতে পারলেন না সাকিব। ৮০ রান করে সাজঘরে ফিরতে হলো তাকে। প্রথম ইনিংসে দলীয় স্কোর ৩০০ রান পূর্ণ হওয়ার পরপরই কেমার রোচের বলে শাই হোপের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান তিনি।

এর আগে শনিবার সকালে ঢাকা টেস্টের দ্বিতীয় দিন শনিবার প্রথম ইনিংসে ফের ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। ৫ উইকেটে ২৫৯ রান করা বাংলাদেশের ইনিংসকে আরো সামনে এগিয়ে নিতে ব্যাট হাতে নামেন সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ।

শুক্রবার প্রথম দিনের খেলা শেষে সাকিব ৫৫ ও মাহমুদউল্লাহ ৩১ রান নিয়ে অপরাজিত ছিলেন। সেখান থেকেই শনিবার তারা খেলা শুরু করেন। সাকিব কিছুটা দ্রুততার সঙ্গে খেললেও শেষ পর্যন্ত আউট হয়ে যান।

প্রথম দিনে টস জিতে বাংলাদেশ শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। সাদমান ইসলামের ৭৬ ও সাকিব আল হাসানের হাফসেঞ্চুরিতে দিনশেষে বাংলাদেশের স্কোর দাঁড়ায় ৫ উইকেটে ২৫৯ রান। এছাড়া মুমিনুল হক ও মোহাম্মদ মিঠুন করেন ২৯ রান করেন।

দুই ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ জিতেছে। চট্টগ্রামে অনুষ্ঠিত ওই টেস্টে বাংলাদেশ জয় পায় ৬৪ রানে। তাই সিরিজে বাংলাদেশ এগিয়ে আছে ১-০ ব্যবধানে। এখন ঢাকা টেস্টে জয় বা ড্র’ই সিরিজ জয়ে জয়ে বাংলাদেশের জন্য যথেষ্ট হবে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

বর্ষসেরা হওয়ার সুযোগ তাইজুলের

স্পোর্টস ডেস্ক: টাইগার স্পিনার তাইজুলের ঘূর্ণি জাদুতে সফরকারী উইন্ডিজকে দুইদিন বাকি থাকতেই ৬৪ রানের হারিয়েছে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।