Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / বরিশাল / দশমিনাকে একটি মডেল উপজেলায় রূপান্তর আমার স্বপ্ন- ইকবাল মাহমুদ লিটন

দশমিনাকে একটি মডেল উপজেলায় রূপান্তর আমার স্বপ্ন- ইকবাল মাহমুদ লিটন

সাফায়েত ,দশমিনা প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ কাটতে না কাটতেই ঘনিয়ে আসছে উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ফেব্রুয়ারিতে তফসিল ও মার্চের পহেলা সপ্তাহ থেকে ৬ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাবনা রয়েছে।

এরই ধারাবাহিকতায় পটুয়াখালী-৩ আসনের দশমিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে সরকার দলীয় প্রার্থিরা ব্যানার, ফেস্টুন সাঁটানোসহ গণসংযোগ শুরু করেছে। দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থিতা করতে ইচ্ছুক বলে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন, অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন।

তিনি বলেন, স্কুল জীবন থেকে পারিবারিক রাজনৈতিক ঐতিহ্য লালনের অংশ হিসেবে ছাত্রলীগে যোগ দেন। ছাত্রলীগের দশমিনা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ১৯৮৫-৮৬ মেয়াদে সাধারণ সম্পাদক, আব্দুর রসিদ তালুকদার ডিগ্রি কলেজে ১৯৮৬-৮৭ মেয়াদে সভাপতি, ১৯৮৭-৮৯ মেয়াদে দশমিনা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, ১৯৮৯-৯৫ মেয়াদে উপজেলা ছাত্রলীগের সভাপতি, ১৯৯৫-৯৬ মেয়াদে পুঃন সভাপতি, দশমিনা উপজেলা আওয়ামীলীগে ১৯৯৬-৯৭ মেয়াদে প্রচার সম্পাদক, ১৯৯৭-২০০৪ মেয়াদে বাংলাদেশ আওয়ামী আইন ছাত্রপরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, ২০০৪-১৬ মেয়াদে দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ২০১৬ থেকে অদ্য র্পযন্ত পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য পদে থেকে দলকে এগিয়ে নেয়ার কাজ করে আসছেন।

দশমিনা উপজেলা সদর ইউনিয়নে দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেন, দল আমাকে মনোনয়ন দিলে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয় সুনিশ্চিত। বঙ্গবন্ধুর আদর্শ ও প্রাধনমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করণসহ মানুষের সেবক হয়ে কাজ করতে চাই। দশমিনাকে একটি মডেল উপজেলায় রূপান্তর আমার স্বপ্ন। মতবিনিময়কালে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা তার সাথে উপস্থিত ছিলেন।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বরিশালে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়া উপজেলার নগরবাড়ী থেকে আমিনুল ইসলাম (১৬) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ ...