শনিবার, ২৫ মে ২০১৯, ০১:৪২ পূর্বাহ্ন

দশমনিয়ায় স্বামীর নির্যাতনের শিকার হয়ে গৃহবধু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

news pic45sa

এম. সাফায়তে,(দশমনিয়া) পাটুয়াখালী প্রতনিধি:

পটুয়াখালীর দশমনিয়া উপজেলার রনগোপালদী ইউনিয়নে চরঘুনী গ্রামরে জয়নাল খার ছেলে ওসমান খা গতকাল ০৬ জুলাই দিবাগত রাতে নিজ বাড়ীতে স্ত্রী রোজিনাকে এ্যালোপাথারী পিটিয়ে গুরুতর আহত করছেে বলে খবর পাওয়া গছে।

অতপর রাত অনুমান সারে দশটার দিকে কে বা কাহারা রোজিনাকে উদ্ধার করে দশমনিয়া হাসপাতালে জরুরী বিভাগে ফেলে রেখে পালিয়ে যায়, তাহা কেউ বলতে পারছেনা। রোজিনা এখন দশমনিয়া হাসপাতালে চিকিৎসাধীন আছে। অত্র ইউপি চেয়ারম্যান এটিএম নাসির শিকদার বলেন প্রতিবেশী তোফায়েলের মাধ্যমে রোজিনাকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।
আরো জানা যায়, বাউফুল উপজেলার কালিসুরি গ্রামের বাসিন্দা দুলাল শিকদারের মেয়ে ঢাকার ওয়ারী এলাকার একটি বে-সরকারী বিদ্যালয়ে গেইট কিপারের চাকুরী করে। আজ থেকে ১৭/১৮বছর পূর্বে ওসমানের সাথে বিয়ে হয় তার। বিবাহিত জীবনে রোজিনার কোলজুড়ে আসে একপুত্র সন্তান ইউসুপ(৯)এবং আছিয়া খাতুন বয়স এখন আড়াই বছর।

স্ত্রী রোজিনার অভিযোগ আমি বাসায় না থাকার সুযোগে তার স্বামী ওসমান তাছলিমা নামে এক মেয়ের সাথে পরকিয়া করে। এরই মধ্যে তাসলিমার স্বামী মারা গেলে আমারে তালাক দিয়ে তাছলিমাকে বিয়ে করবে বলে। এরই ফলে রোজিনা দুই সন্তান সহ কিছু দিন পূর্বে বাসা থেকে পালিয়ে গ্রামের বাড়ী পালিয়ে আসে। । এই খবর পেয়ে রোজিনা ও তার সন্তানদের ফিরিয়ে নিতে এসে ওসমান রোজিনাকে এ্যালোপাথারী পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। বিষয়টি দশমনিয়া থানা পুলিশ যানতে পেরে এস আই জামান ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সত্যতার প্রমান সাপক্ষেে রোজনিার শ্বশুর জয়নালখাকে আটক করে থানায় নিয়ে আসে। এই রির্পোটি লেখা প্রর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলে যানা যায়।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজবিডি২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com