Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / বরিশাল / দশমিনায় অসহায় শীতার্ত জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ

দশমিনায় অসহায় শীতার্ত জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ

সাফায়েত, দশমিনা প্রতিনিধি:

দশমিনা উপজেলা পরিষদ মিলানায়তনে কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক)-এর উদ্যোগে  ইকোফিস প্রকল্প এর অসহায় শীতার্ত  জনগোষ্ঠীর মাঝে ১০০টি কম্বল বিতরণ করা হয়।

বুধবার ৯ জানুয়ারী সকাল ১১ টায় দশমিনা উপজেলার দরিদ্র জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দশমিনা উপজেলা নির্বাহী অফিসার  শুভ্রা দাস।

আরো উপস্থিত ছিলেন- দশমিনা সদর ইউনিয়ন চেয়ারম্যান জনাব, এ্যাড. ইকবাল মাহমুদ লিটন, ০৭ নং চরবোরহান ইউনিয়ন চেয়ারম্যান জনাব, মো: নজির সিকদার, সমাজ সেবক ঠিকাদার মো: ইকবাল হোসেন। সমাজ সেবক পিএম রায়হান বাদল, দশমিনা  কোডেক-এর প্রোগ্রাম অফিসার জনাব মো:  গোলাম মোস্তফা,

উপজেলা নির্বাহী অফিসার বলেন- অসহায় শীতার্ত  জনগোষ্ঠীর  উন্নয়নের জন্য সরকারের বেসরকারী উন্নয়ন সংস্থা কোডেক বিভিন্ন প্রকল্পের মাধ্যমে বিশেষ করে আইন সহায়তা ও সেলাই মেশিন প্রদানের মাধ্যমে কাজ করে চলেছে যা নি:সন্দেহে প্রশংসনীয় উদ্যোগ।

কম্বল পেয়ে দশমিনার রাহিমা বলেন-কোডেক আমাদের কম্বল দিয়েছে। খুব শীতের মাঝে কম্বলটা পেয়ে আমি খুবই খুশি। শীতের কষ্ট থেকে এটা আমাকে বাঁচাবে। আমি কোডেকের কাছে কৃতজ্ঞ।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গোলাম মাওলা রনিকে পিটিয়েছে দুর্বৃত্তরা

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী গোলাম মাওলা রনিকে পিটিয়েছে ...