Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / বরিশাল / দশমিনায় বাংলাদেশ শিক্ষক সমিতির চার দফা দাবিতে মানববন্ধন

দশমিনায় বাংলাদেশ শিক্ষক সমিতির চার দফা দাবিতে মানববন্ধন

দশমিনা প্রতিনিধি:

আজ ০৩ ফেব্রুয়ারী পটুয়াখালীর দশমিনা উপজেলায় বাংলাদেশ শিক্ষক সমিতি ও বাংদেশ বেসরকরী শিক্ষক কর্মচারী কল্যাণ ফোরাম দশমিনা উপজেলা শাখার উদ্দ্যোগে , চাকুরী জাতীয়করন,অতিরিক্ত ৪% কর্তনের প্রজ্ঞাপন জারি বাতিল, অবসর ও কল্যাণ বোর্ডের সচিব বাতিল এবং সরকারী কর্তা ব্যাক্তিদের মাধ্যমে অবসর ও কল্যাণ সুবিধা ৩ মাসের মধ্যে প্রদানসহ ০৪ দফা দাবীতে মানব বন্ধন কর্মসুচী পালন করেন।

এসময় বাংলা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সমিতির সভাপতি কাজী আনোয়ার হোসেন বলেন, আমরা আশা করি ,শিক্ষা বান্ধব মাননীয় প্রধান মন্ত্রী আমাদের এই ক্ষুদ্র দাবী সমুহ খুব শীঘ্রই গ্রহন করে আমাদের এই অবহেলীত মাধ্যমিক শিক্ষকদের পাশে দাড়াবেন।

মানব বন্ধন কর্মসুচীতে উপজেলার প্রায় দুই শতাধিক শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন। এর পূর্বে সমিতির নিজস্ব কার্যালয় , দশমিনা বেগম আরেফাতুননেছা বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক গাজী মোঃ ইসমাইল হোসেনের রোগ মুক্তির জন্য দোয়া ও মোনাজাত করা হয় এবং আর্থিক সহায়তারও ঘোষনা দেন সভাপতি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমিতির সাধারন সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, বড় গোপালদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফোরকান মিয়া,মোঃ জাহাঙ্গীর আলম,বাবু গোবিন্দ চন্দ্র সাহা,প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন,মোঃ আফজাল হোসেন,মোঃ আমিনুল ইসলাম প্রমুখ।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঝুকিপুর্ন এফ ডব্লিউ সি- অল্পের জন্য বেঁচে গেলেন পরিবার কল্যান পরিদর্শিকা

সাফায়তে, পটুয়াখালী (দশমিনা) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রটি এখন ...