Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / বরিশাল / দশমিনায় জমি নিয়ে সংঘর্ষ মহিলাসহ আহত ৫

দশমিনায় জমি নিয়ে সংঘর্ষ মহিলাসহ আহত ৫

সাফায়েত দশমিনা প্রতিনিধি:

আজ ০৭ ফেব্রুয়ারী সকাল ০৯টার সময় দশমিনার সবুজবাগ এলাকায় উম্মে সালমা নামে এক মহিলা তার মহিলা মাদ্রসার ছাত্রী ও কতিপয় ভারাটে বাহিনী নিয়ে আকস্বিক পূর্ব পরিকল্পিত ভাবে প্রতিবেশী ফোরকান মহরীর ভোগ দখলীয় জমিতে মাদ্রসা সম্প্রসারণের নামে অবৈধ দখল করতে গেলে, মহরীর অবর্তমানে তার মেয়ে ফারজানা,লামিয়া,ফাতিমা এবং স্ত্রী ফরিদা পারভিন বাধা প্রদান করে।

এসময় সালমার স্বামী ইব্রাহীম খলিল,মেয়ের জামাই,মোঃ নাসির উদ্দিন,ছেলে হাফেজ আবুবক্কর, ইমরানসহ মাদ্রাসায় পড়–য়া এবং ভারাটে প্রায় ১০-১২জন পুরুষ মহিলা নিয়ে আক্রমন করে।

এসময় মহরীর স্ত্রী ফরিদা পারভিনকে ৪/৫জনে ধরে ঘরের মধ্যে নিয়ে হাত-পা বেধে ফেলে এবং বেধরক মার ধর করতে থাকলে মেয়ে ফারজানা (১৯)এগিয়ে গেলে তাকেও বেধরক পিটিয়ে মাথা ফেটে রক্তাক্ত জখম করে এবং বা হাত ভেঙ্গে দেয়।

অতপর বোন লামিয়া বোনকে বাঁচাতে এগিয়ে গেলে তার বা কাধেঁ উপরি অংশে একটি কামর বসিয়ে দেয় সালমার মেয়ের জামাই নাসির উদ্দিন। সংঘর্ষের একপর্যায় মহরীর বড় মেয়ে ফাতিমা,ছেলে ফয়সালকেও বেপরোয়া ভাবে পিটায়। ফোরকান মহরী তখন একটি মৃত্যু ব্যাক্তির জানাজায় ছিল। সংবাদ শুনে তরিগরি করে ঘটনাস্থলে গিয়ে দেখেন তখনও সালমারা লাঠি সোটা নিয়ে দাড়িয়ে।

মহরী ঘটনাস্থলে যাওয়া মাত্রই তাকেও আক্রমন করে এবং পিটিয়ে আহত করে। আহতদের মধ্যে মেয়ে ফারজানা, লামিয়া,ছেলে ফয়সাল এবং ফোরকান মহরী দশমিনা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকীদেকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয় বলে জানান আহত ফোরকান মিয়া।

সরেজমিনে গিয়ে জানা যায় মোহরী উক্ত বিরোধীয় ১১নং খতিয়ানের ১০৪ নং দাগে এক একর তিন শতক সম্পতির দলিলমুলে মালিক এবং ৫৬০ নং খতিয়ানে ১১৮,১১৯ নং দাগে ২৩শতক জমির দলিলমুলে মালিক থাকিয়া ভোগ দখলে আছেন। যেখানে সালমা ৫৬০ নং খতিয়ানে মাত্র ০৫ শতক সম্পত্তির দাবীদার। এ রিপোর্ট লিখা পর্যন্ত দশমিনা নির্বাহী আদালতে মামলার প্রস্তুতি চলছিল।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাইসেন্স ছাড়াই ভোলায় চলছে এলপি গ্যাস সিলিন্ডার বেচাকেনা

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: বিস্ফোরক অধিদফতরের লাইসেন্স এবং দুর্ঘটনা এড়ানোর যথাযথ ব্যবস্থা ছাড়াই শুধু ট্রেড লাইসেন্সের ...