রবিবার , ডিসেম্বর 16 2018
হোম / সারাদেশ / দশমিনায় সাংবাদিকের ব্যবসায়ী প্রতিষ্ঠান সহ একাধিক ব্যবসায়ী প্রতিষ্ঠান চুরি : আতঙ্কে ব্যবসায়ীরা
Churiiii 154154

দশমিনায় সাংবাদিকের ব্যবসায়ী প্রতিষ্ঠান সহ একাধিক ব্যবসায়ী প্রতিষ্ঠান চুরি : আতঙ্কে ব্যবসায়ীরা

এম.সাফায়েত দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা :

পটুয়াখালীর দশমিনা উপজেলায় পুলিশ নজরদারীর মধ্যেও প্রতিনিয়ত রাতে আধাঁরে সাংবাদিকেরসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের চুরি হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত পর্যন্ত গত ৭ দিন যাবৎ এ চুরির ঘটনা ঘটেছে।

ভুক্তভোগীর অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের পূজাখোলা থেকে উপজেলা চত্বর হয়ে চরহোসনাবাদ এলাকায় গত ৭ দিন পর্যন্ত প্রায় ১০ টি ব্যবসা প্রতিষ্ঠান চুরি হয়। এর মধ্যে উপজেলা সদরের ডাক বাংলোর সড়কে দক্ষিণ পাশের দৈনিক যায়যায়দিনের দশমিনা উপজেলা সংবাদদাতা মো. মামুন তানভীরের মোবাইল রির্চাজ, মোবাইল ব্যাংকিং, ইলেকট্রিকালের দোকানের তালা ভেঙে বুধবার দিবাগত রাতে দোকানে থাকা নগদ ৪৫ হাজার টাকা, ক্রাচ কার্ড ও ডুয়েল সিমের ব্যবসায়ীক সিমকার্ডসহ একটি মোবাইল নিয়ে যায়।

এছাড়াও পূজাখোলায় থেকে উপজেলা বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ পর্যন্ত চায়ের দোকান, উপজেলার সংলগ্ন মোবাইল রিচার্জের ও বিকাশের দোকান, কম্পিউটারের দোকান, উপকূলীয় বিদ্যুতায়নের অফিস, চরহোসনাবাদের -মোবাইল রির্চাজ ও মোবাইল ব্যাংকিং এর দোকানের তালা ভেঙ্গে, কারো দরজা কেটে নগদ টাকা, মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়।

এ ব্যাপারে দশমিনা থানার অফিসার ইনচার্জ বাবু রতন কৃষ্ণ রায় চৌধুরী এ প্রতিনিধিকে বলেন, এ ব্যাপারেও সাংবাদিক মামুন তানভীরের ছাড়া আর কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথে থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

ফুলপুরে তাক্ওয়া অসহায় সেবা সংস্থা’র পক্ষ থেকে প্রতিবন্ধীদের নিয়ে বিনোদন মূলক অনুষ্ঠান। 

তপু রায়হান রাব্বি,ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ  ময়মনসিংহের ফুলপুর উপজেলার আজ ২৬ অক্টোবর রোজ শুক্রবার বিকাল ৩ টায় ৬নং …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।