রবিবার, ১৯ মে ২০১৯, ০৮:২৪ অপরাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

দিনাজপুরে ভুয়া অতিরিক্ত পুলিশ সুপার আটক

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে একজন ভুয়া অতিরিক্ত পুলিশ সুপারকে আটক করা হয়েছে। রবিবার বিকেলে দিনাজপুর পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম এর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় একটি হোটেলে অভিযান চালিয়ে ভুয়া অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইমাম সাহাজাদা (৪৪) কে আটক করে।

অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার (পিপিএম) এর নেতৃত্বে কোতয়ালী থানা অফিসার ইনচার্জ রেদওয়ানুর রহিম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বজলুর রশিদ ও অন্যান্য অফিসারসহ এ অভিযান পরিচালনা করেন। আটককৃত সাহাজাদার কাছ থেকে ভিজিটিং কার্ড, নেম প্লেট ,পাসপোর্ট, ব্যাংকের চেক বই উদ্ধার করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুশান্ত সরকার সময়ের আলোকে জানান, সে পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের সঙ্গে আর্থিক প্রতারণা করে আসছে এবং নিজের প্রকৃত নাম গোপন করে কখনো এডিশনাল এসপি তাপস ও এডিশনাল এসপি রায়হান নামে পরিচয় প্রদান করে। মোহাম্মদ ইমাম সাহাজাদা ভোলা জেলার কাচ্চি ইউনিয়নের দরুন গ্রামের ইউসুফ মিয়ার পুত্র।
দিনাজপুর পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম বিপিএম সময়ের আলোকে জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এই চক্রের সাথে আরো কেউ জড়িত আছে কিনা তা যাচাই বাছাই করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। কোন অপরাধী আইনের চোখ যেন ফাঁকি দিতে না পারে।
সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com