Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / দুদক আতংকে অভিনব কায়দায় বিআরটিএ লাইসেন্স পরিদর্শকের ছুটি

দুদক আতংকে অভিনব কায়দায় বিআরটিএ লাইসেন্স পরিদর্শকের ছুটি

জামালপুর প্রতিনিধি :

প্রতিদিন সকাল ৯টায় ছুটির আবেদন জমা দিয়ে অফিসের আশপাশে ঘোরাফেরা করে অফিসিয়াল কাজ সম্পন্ন করেন,পরদিন একই সময়ে অফিসে এসে ছুটির কাগজ ছিঁড়ে ফেলে পুনরায় ছুটির আবেদন জমা দেন। সরকারী অফিসে দূর্নীতি বন্ধে সরকারের জিরো টলারেন্স ঘোষনা পর জামালপুরের বিআরটি অফিসের মোটর যান পরিদর্শক বেলাল হোসেন দুদক আতংকে এভাবেই অফিস করছেন।

বিআরটিএ অফিস ও একাধিক সুত্র জানায়, জামালপুর বিআরটিএ অফিসে ২০১৭ সালের নভেম্বর মাসে লাইসেন্স পরিদর্শক হিসেবে বেলাল হোসেন যোগদান করেন। যোগদানের পর থেকেই ঘুষ দূনীতির অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। বেলালের পকেটভারী ছাড়া লাইসেন্সসহ কোন সেবাই মিলেনা বিআরটিতে।

সরকারী নিদ্দিষ্ট ফি ছাড়াও লার্নার বাবদ ২ হাজার টাকা, ড্রাইভিং লাইসেন্স ৮ থেকে ২০ হাজার টাকা, মোটর সাইকেল রেজিস্ট্রেশন ৩ হাজার, সিএনজি রেজিস্ট্রেশন ৫ হাজার,হালকা ভারী যানবহন ১৫ থেকে ৪০ হাজারসহ নানা ক্ষেত্রে বিভিন্ন অংকের টাকা হাতিয়ে নিচ্ছেন বিআটিএর সেবা প্রার্থীদের কাছ থেকে।

বেলালের ঘুষ দূর্নীতিসহ নানা অপকর্ম নিয়ে বিআরটিএ অফিসের অভ্যন্তরে কর্মকর্তা-কর্মচারীদের মধ্যেও রয়েছে ক্ষোভ অসন্তুষ। ভুক্তভোগীদের অভিযোগের শেষ নেই। লাইসেন্স করতে গিয়ে ভুক্তভোগি পাথালিয়া গ্রামের ফরহাদ হোসেন (৪৫) বলেন, বেলালের দাবীকৃত ঘুষ দিতে না পারায় ড্রাইভিং পরিক্ষার ৬ মাস পরেও ফলাফল জানতে পারছেন না।

মাদারগঞ্জ নির্বাচন অফিসের কর্মচারী মোঃ সুমন মিয়া বলেন, ঘুষ না দেয়ায় তার গাড়ীর লাইসেন্সের ভুল পিন নাম্বার দেয়। পরবর্তিতে লাইসেন্স পরিদর্শক বেলাল হোসেনের সাথে যোগাযোগ করলে বলেন টাকা দিলে পিন নাম্বার ঠিক করে দেয়া হবে।

লাইসেন্স পরিদর্শক বেলাল হোসেন বলেন, আমার বিরুদ্ধে এসব অভিযোগ মিথ্যা। আমি নিয়মিত অফিস করছি।

লাইসেন্স পরিদর্শক বেলাল হোসেনের বিরুদ্ধে অভিনব ছুটির অভিযোগ প্রসঙ্গে জামালপুর বিআরটিএর সহকারী পরিচালক তন্ময় কুমার ধর বলেন, ময়মনসিংহ থেকে জামালপুরে অতিরিক্ত দায়িত্ব পালন করায় বিষয়টি নজরে আসেনি। খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

জামালপুর প্রতিনিধি: জামালপুর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু ...