Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / বিনোদন / দুলাভাই নিকের জুতা লুকিয়ে কত কোটি খসিয়েছেন শ্যালিকা?

দুলাভাই নিকের জুতা লুকিয়ে কত কোটি খসিয়েছেন শ্যালিকা?

বিনোদন ডেস্ক:

ভারতীয় সনাতনি পাঞ্জাবি, তার উপরে ডিজাইনার জ্যাকেট, সিল্কের পাজামা পরে নিকের তিন ভাই ও আমেরিকান-ব্রিটিশ বন্ধুরা নাচলেন উমেদ ভবনে। বিয়ের আগে মঞ্চে দাপিয়ে নাচেন প্রিয়াঙ্কা-পরিণীতি চোপড়া, নিক ও তাঁর বিখ্যাত গায়ক জোনাস ভাইরা। এছাড়া নাচেন কনের মা মধু চোপড়া ও মুকেশ আম্বানি কন্যা ঈশা।

দর্শকাসনের প্রথম সারিতে বসে বলিউড, হলিউডের নাচ-গান উপভোগ করলেন সস্ত্রীক মুকেশ। প্রায় ভোরের আলো ফুটতেই থামেন নিক-প্রিয়াঙ্কা। সূর্যোদয়ের রাঙা আলো প্রাক্তন বিশ্বসুন্দরীর মুখে পড়তেই হাঁটু গেড়ে বসে ফের একবার আগামী জীবনে একসঙ্গে পথ চলার অঙ্গীকার করলেন নিক।

রবিবার বরযাত্রীদের স্বাগত জানান প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তাঁদের উপর পুষ্পবৃষ্টি করেন প্রিয়াঙ্কার বোন পরিণীতি। মেহরানগড় দুর্গের ব্যাকড্রপে চল্লিশ ফুট উঁচু মণ্ডপে সন্ধ্যার পর থেকেই বিয়ের অনুষ্ঠান পর্ব শুরু হয়ে গিয়েছিল। লাল গোলাপ দিয়ে সাজানো মণ্ডপে ভারতীয় সাজ ও গহনায় সলজ্জ কনে প্রিয়াঙ্কা। রাজস্থানের পালি জেলার বিখ্যাত পণ্ডিত চন্দ্রশেখর শর্মার ১১ জনের পুরোহিতের দল বৈদিক মন্ত্রোচারণের মধ্য দিয়ে হিন্দু পাঞ্জাবি রীতিতে সাতপাক ঘুরে রাত এগারোটা নাগাদ নিক-প্রিয়াঙ্কার বিয়ে সম্পন্ন হয়। বরযাত্রীদের সুবিধার জন্য একজন দোভাষী পুরোহিতও রাখা হয়েছিল। বিয়ের পর রাতেই মেয়ে বিদায়ের চল পাঞ্জাবিদের মধ্যে। সেই নিয়মেই ‘বিদাই’ পর্ব সম্পন্ন হয়। এখানেও পুরোনো ভারতীয় রীতি পালকিতে কনে প্রিয়াঙ্কা মণ্ডপ থেকে হোটেলের দিকে রওনা হন। পালকিতে বসে নববধূর মতোই লজ্জায় রাঙা হয়ে যান ‘দেশি গার্ল’।

বলিউড নায়িকা পরিণীতি দুলাভাই নিকের জুতা লুকিয়ে রাখেন এবং তা ফেরত দেওয়ার জন্য পাঁচ লক্ষ ডলার দাবি করেন বলে শোনা গিয়েছে। তবে কত টাকা খসিয়েছেন তা সঠিক জানা যায়নি। সাত পাকের আগে প্রিয়াঙ্কাকে প্রায় কোলে তুলে নিয়ে ‘বর বড় না কি কনে বড়’ রেওয়াজও করেন দুই মার্কিন বন্ধু। অতিথিদের ‘রিটার্ন গিফট’ হিসাবে এনপি মনোগ্রাম করা লক্ষ্মী ও গণেশের রুপার কয়েন দেওয়া হয়েছে।

এদিকে সোমবার বিশেষ চাটার্ড বিমানে দিল্লি পৌঁছান প্রিয়াঙ্কা ও নিক। এদিন সকাল থেকেই উমেদ ভবন ছেড়ে চলে যেতে শুরু করেন অতিথিরা।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘চামড়া ফর্সা হলেই নায়িকা হওয়া যায় না’

বিনোদন ডেস্ক: বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রীর নাম রোজিনা। আশি ও নব্বই দশকের এই জনপ্রিয় নায়িকা ...