বুধবার , ডিসেম্বর 19 2018
হোম / অন্যান্য / ধাপের হাটে নৈশকোচ দুর্ঘটনা শিশুসহ নিহত-২ আহত ১০
sorok durdhotona dhaperhat

ধাপের হাটে নৈশকোচ দুর্ঘটনা শিশুসহ নিহত-২ আহত ১০

নিজস্ব প্রতিনিধি:

অাজ ১০ অাগষ্ট শুক্রবার সকাল অানুমানিক ৬ টায় পীরগঞ্জের পার্শ্ববর্তী ধাপেরহাটের সন্নিকটে নৈশকোচ দুর্ঘনায় ১ শিশুসহ ২ জন নিহত ও কোচের যাত্রীগন কমবেশী অাহত হয়েছে। অাতদের মধ্যে ১০ জনকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রংপুর-ঢাকা মহাসড়কের ধাপেরহাট ভরসা কোল্ড ষ্টোরেজের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে।
প্রতক্ষদর্র্শী  সুত্ঢারে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে অাসা অপু নামের নৈশকোচটির চালক যাত্রীদের বাঁধা উপেক্ষা করে ঘুম ঘুম ভাবের মধ্যে বেপরোয়া গতীতে কোচটি চালিয়ে অাসছিলো। ফলে ভোর ৬টার দিকে চালক নিয়ন্ত্রন হারিয়ে এই দূর্ঘ।টনা ঘটে বলে জানা যায়। এতে কোচটিতে থাকা অনেক যাত্রী ঢাকা মীরপুর ১১ বাসিন্দা রিপন মিয়ার শিশু কন্যা চাঁদনী (৮) ও কোচটির হেলপার কদরকান্তী পঞ্চগড়ের জাবেদ অালীর ছেলে-সাইফুল ইসলাম(৩৮) ঘটনাস্থলেই নিহত এবং কোচের যাত্রীগন কমবেশী সকলে অাহত হন। অাহতদের মধ্যে ১০ জনকে গুরুতর অবস্থায় পীরগঞ্জ উপজেলা্ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে ২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়।
খবর পেয়ে পীরগন্জ থানা ও ধাপেরহাট অাইসি কেন্দ্রের পুলিশ, ফায়ার সার্ভিসের টিম এবং গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অাহতদের উদ্ধার পূর্বক চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে পাঠান।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজবিডি২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

বাউফলে তেঁতুলিয়া নদীর ভাঙ্গন কবলিত মানুষের মাঝে ত্রান বিতরন

মুজিবুর রহমান, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে তেঁতুলিয়া নদীর ধুলিয়া  ইউনিয়নের ভাঙ্গন কবলিত এলাকায়  অসহায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।