বুধবার , ডিসেম্বর 19 2018
হোম / সারাদেশ / রাজশাহী / নওগাঁয় সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশি আটক

নওগাঁয় সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশি আটক

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর সাপাহার উপজেলার সীমান্ত এলাকা থেকে এক বাংলাদেশিকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) উপজেলার আদাতলা সীমান্ত এলাকায় ভারতীয় সীমান্তের ভেতর থেকে হুমায়ুন কবির (৩৫)কে আটক করে বিএসএফ।

তিনি সাপাহার উপজেলার জালসুকা গ্রামের ছাবেত আলীর ছেলে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, হুমায়ুনসহ কয়েকজন গরু ব্যবসায়ী চোরাই পথে গরু আনতে ভারত সীমান্তের ভেতরে প্রবেশ করে। এদিন গরু নিয়ে সাপাহার উপজেলার বিজিবির আদাতলা সীমান্ত ফাঁড়ির কাছে সীমান্তের ২৪২ নম্বর মেইন পিলারের পাশ দিয়ে বাংলাদেশে আসার চেষ্টা করে। এ সময় টহলরত বিএসএসফ সদস্যরা তাঁদেরকে দেখে ফেলে। বিএসএফ সদস্যরা তাদেরকে তাড়া করলে অন্যরা পালিয়ে আসতে সক্ষম হলেও হুমায়ুন ধরা পড়েন।

এ বিষয়ে বিজিবি-১৪ ব্যাটালিয়নের আদাতলা কোম্পানী কমান্ডার সুবেদার জাহাঙ্গীর হোসেন সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে বিএসএফের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। হুমায়ুনকে অবৈধ অনুপ্রবেশকারী অভিযোগে বিএসএফ তাকে ভারতের মালদহ জেলার বামনগোলা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।


সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

হিরো আলমের মনোনয়নপত্র বাতিল

বগুড়া প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিরো আলমের মনোনয়নপত্র বাতিল …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।