Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / রাজনীতি / নবম ওয়েজবোর্ড বাস্তবায়নে যাত্রা শুরু করেছি
ফাইল ছবি।

নবম ওয়েজবোর্ড বাস্তবায়নে যাত্রা শুরু করেছি

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা নবম ওয়েজবোর্ড বাস্তবায়নে নতুন একটি যাত্রা শুরু করেছি মাত্র। এই যাত্রাতেই আশা করছি এর সমাধান করতে পারব।

শনিবার (২৬ জানুয়ারি) তথ্য মন্ত্রণালয়ে সভাকক্ষে নিউজপেপার অওনার এসোসিয়েশনের (সম্পাদক) সঙ্গে এ সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

বৈঠকে মন্ত্রিসভার সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন- প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও দৈনিক মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী।

ওবায়দুল কাদের বলেন, নবম ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরু্ত্ব দিচ্ছি। আমরা নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠকেই এটা এজেন্ডা আকারে তুলেছি। সেখানেই হাই পাওয়ার একটি মন্ত্রিপরিষদ কমিটি করা হয়। সেখানে সিনিয়র মন্ত্রীদের রাখা হয়েছে।

তিনি বলেন, আমরা কমিটিতে যারা আছি, তারা বিষয়টিকে অধিক গুরুত্ব দিচ্ছি তার প্রমাণ হচ্ছে শনিবার বন্ধের দিন আমরা মন্ত্রীরা এটা নিয়ে বসে মিটিং করলাম। এমনকি আমরা ধন্যবাদ জানাই নোয়াবের (সংবাদপত্র সম্পাদকদের সংগঠন) নেতাদেরও, কারণ শর্ট নোটিশে এসে আমাদের সঙ্গে যোগ দিয়েছেন তারা।

মন্ত্রী বলেন, বৈঠকে উপস্থিত সংবাদপত্র সম্পাদকরা আমাদের সঙ্গে খোলামেলা কথা বলেছেন। তারা তাদের মনের কথা ব্যক্ত করেছেন। তথ্যমন্ত্রী এর আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন। আবারও আমরা কথা বলব। তবে আজ কোনো সিদ্ধান্ত নিতে পারিনি। আশা করছি, আলোচনার মাধ্যমে ভালো একটা সমাধান হবে।

টেলিভিশন সাংবাদিকদের বিষয়টি নবম ওয়েজবোর্ডে যুক্ত করা হবে কি না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, টেলিভিশনর বিষয়টি আমরা গুরুত্ব দেব। এটা আমাদের আলোচনার মধ্যে আসবে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘শেখ হাসিনা জেগে থাকেন বলে সতেরো কোটি মানুষ নিশ্চিন্তে ঘুমায়’

নিজস্ব প্রতিনিধি: ‘সতেরো কোটি মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারে শুধুমাত্র একজন শেখ হাসিনা নিরন্তর জেগে থাকেন ...