রবিবার, ১৯ মে ২০১৯, ০৮:৫০ অপরাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

নবাবগঞ্জে আগুনে ভষ্মীভূত হয়েছে ১০টি দোকান ঘর ক্ষতির পরিমাণ ১৭ লাখ

এম রুহুল আমিন ,নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

বৃহস্পতিবার দিবাগত রাতে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ৮ নং মাহমুদপুর ইউনিয়নের মধ্যম মাগুরা কাঠাঁলপাড়া বটতলী বাজারে ১০টি দোকানঘর আগুনে ভষ্মীভূত হয়েছে । ক্ষতির পরিমাণ আনুমানিক ১৭ লাখ টাকা।

ওই বাজারের দোকান ঘর মালিক মৃত ময়েজ উদ্দিনের পুত্র মোঃ মোজাহার আলী জানান তাঁরা রাতে দোকানঘর বন্ধ করে বাড়িতে চলে যায়। গভীর রাতে কে বা কারা প্রথমে কাঠাঁল পাড়া গ্রামের সাইদুলের দোকান ঘরে প্রবেশ করে বিক্রির জন্য মজুদ রাখা পেট্রল দিয়ে তার দোকানে আগুন ধরিয়ে দেয় ।

ওই আগুন ছড়িয়ে পড়লে ১০টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে যায়। এ বিষয়ে মোজাহারুলের পুত্র তোজাম্মেল হক বাদী হয়ে নবাবগঞ্জ থানায় অভিযোগ দাখিল করেছেন। এতে উল্লেখ করেছেন তার দোকানের আম সরবরাহের জন্য ৫৫০টি প্লাষ্টিকের ক্যারেট সহ ১০টি ঘরের নগদ মালামাল পুড়ে যায়  যার আনুমানিক  মূল্য ১৭ লাখ ৯৪ হাজার  টাকা । এ বিষয়ে নবাবগঞ্জ থানায় যোগাযোগ করা হলে অফিসার ইনচার্জ ওসি সুব্রত কুমার সরকার জানান অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com