শুক্রবার, ২৪ মে ২০১৯, ১১:২৫ পূর্বাহ্ন

নবাবগঞ্জ, ঘোড়াঘাট, পীরগঞ্জ তিন সীমানার এলাকায় জুয়া সেন্ডিকেটের পুলিশের হানা আটক ৩

অফিস ডেস্ক:

নবাবগঞ্জ থেকে এম রুহুল আমিনঃ রংপুর বিভাগের ডিআইজি দেবদাস ভট্রাচার্য  কঠোর নির্দেশনায় দিনাজপুরের নবাবগঞ্জ, ঘোড়াঘাট ও রংপুরের পীরগঞ্জ থানার সীমান্তবর্তী এলাকা কবুলীপাড়ায় দির্ঘদিনের জুয়া সেন্ডিকেটের হানা দিয়ে ৩জন জুয়াড়িকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, তিন উপজেলার প্রভাবশালী জুয়াড়–রা বছরের পর বছর কবুলীপাড়া বালুর চরে জুয়া আসর চালিয়ে আসছিল।

এলাকাটি তিন থানার সীমান্ত হওয়ায় দায়ভার কেউ নেয় না। এর কারনে ঐ তিন উপজেলায় রাতের আধারে কৃষকের গরু চুরি , অসামাজিক কার্যকলাপ বেড়েই চলেছিল।জুয়া বন্ধের জন্য নবাবগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা সমন্বয় কমিটিতে বিষয়টি নিয়ে অনেক আলোচনা ও জুয়া বন্ধের জন্য সিদ্ধান্ত নেয়া হয়েছিল। এর প্রেক্ষিতে রংপুর রেঞ্জের ডিআইজির কঠোর নির্দেশে অবশেষে তিন থানা যৌথভাবে জুয়ার স্পটে অভিযান চালায়।

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ জানান, মাহমুদপুর ইউনিয়নের কবুলীপাড়া করতোয়া নদীর পশ্চিম তিরে বালুর চরে খেলা চলা অবস্থায় মির্জাপুর সৈয়দপুর গ্রামের বাবুল মিয়া (৫৫), কবুলীপাড়া গ্রামের চান মিয়ার পুত্র সুলতান মিয়া (২২), পূর্বফতেপুর গ্রামের মৃত তাজের উদ্দিনের পুত্র রফিকুল ইসলাম সাজু (৩৪) গ্রেফতার করে। এ ঘটনায় নবাবগঞ্জ থানার এসআই (নিরস্ত্র) সৈকত কুমার রায় বাদি হয়ে গত ১০ই অক্টোবর ধারা ১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৪ অপরাধে মামলা দায়ের করে। ঐ মামলায় জুয়াড়–দের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com