মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৬:৩৪ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

নম্র-ভদ্র ও কেয়ারিং পাত্র চাই- মেহজাবিন

বিনোদন প্রতিবেদক:

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছোট পর্দায় একচ্ছত্র আধিপত্য কায়েম করলেও বড় পর্দায় অভিনয় করা হয়নি এই লাক্স সুন্দরীর। সিনেমার অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, সময় হলেই সিনেমায় অভিনয় করব। এ নিয়ে আমার কোনো আফসোস নেই। কারণ আমি ধীরগতিতে বিশ্বাসী।

মেহজাবিন বলেন, অভিনয়টাই এখনো পুরোপুরি শিখিনি। আরো মনোযোগ দিয়ে অভিনয়টা শিখতে চাই। তারপর না হয় দেখে-শুনে সিনেমায় কাজ করা যাবে।

বেশ কয়েকবার এক নির্মাতার সঙ্গে বিয়ে নিয়ে গুঞ্জন উঠলেও মেহজাবিন বলেন, আগামী দু-তিন বছর বিয়ের কোনো পরিকল্পনা নেই। যদি করি অবশ্যই সবাইকে জানিয়েই করব।

বিয়ের জন্য কেমন পাত্র পছন্দ জানতে চাইলে বলেন, পাত্রকে অবশ্যই নম্র-ভদ্র ও কেয়ারিং হতে হবে।

মেহজাবিন নিজের সহজাত অভিনয় দিয়ে দর্শক, নির্মাতা ও সহশিল্পীদের কাছে আলোচনার শীর্ষে রয়েছেন। আজ শুক্রবার নজরকারা এই অভিনেত্রীর জন্মদিন। জন্মদিনে কোনো শুটিং রাখেননি এই অভিনেত্রী। কোনো আলাদা পরিকল্পনাও নেই। তবে পরিবারের সঙ্গেই দিনটি কাটাবেন এই গ্ল্যামারকন্যা।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com