Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / জাতীয় / নিরীহ মানুষ যেন হয়রানির শিকার না হয়- প্রধানমন্ত্রী

নিরীহ মানুষ যেন হয়রানির শিকার না হয়- প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে পুলিশ যেমন উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে, তেমনি মাদক নির্মূল ও নিরাপদ সড়ক গড়ে তুলতেও তাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

কোনো নিরীহ মানুষ যেন হয়রানি ও নির্যাতনের শিকার না হয়, সেদিকে খেয়াল রাখার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, জনগণের সমস্যা আন্তরিকতা ও মানবিকতার সঙ্গে দেখে সমাধান করতে হবে। বহুমুখী চ্যালেঞ্জ মোকাবেলা করে পুলিশ বাহিনীকে জনগণের আরো কাছাকাছি যেতে হবে।

সোমবার রাজধানীর রাজারবাগ পুলিশলাইনসে ‘পুলিশ সপ্তাহ-২০১৯’ উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বলিষ্ঠ ভূমিকা পালনের জন্য পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানিয়ে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখারও নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, সফলতার জন্য যেমন পুরস্কৃত হবেন, তেমনি জবাবদিহিতাও যথাযথভাবে নিশ্চিত করতে হবে।

এর আগে বার্ষিক কুচকাওয়াজে সালাম গ্রহণ, বীরত্বপূর্ণ কাজের জন্য পদক বিতরণ, পুলিশ নারী কল্যাণ সমিতির স্টল পরিদর্শন ও পুলিশ সদস্যদের সঙ্গে কল্যাণ প্যারেড পরিদর্শন করেন। পাশাপাশি মধ্যাহ্নভোজে অংশ নেয়ার কথা রয়েছেন প্রধানমন্ত্রীর।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শেখ হাসিনার মতো নেতা পৃথিবীতে খুবই কম

নিজস্ব প্রতিনিধি: মিয়ানমারে জাতিগত নিধনের শিকার হয়ে বিতাড়িত রোহিঙ্গা জনগোষ্ঠীকে বাংলাদেশে আশ্রয় দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ ...