সোমবার, ২০ মে ২০১৯, ০৬:৫৫ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

নিরীহ শ্রমিক মো. খোকন-এর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত

এ্যাড. সাহানা পারভীন:
নিরীহ পরিবহন শ্রমিক মো. খোকন-এর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২ অক্টোবর সকাল সাড়ে ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করে নিহত খোকনের মা লাইলী বেগম, বাবা আবদুল মান্নান বিধবা স্ত্রী সুফিয়া খাতুন, ছোট ভাই  মো. লিটন ও এতিম সন্তান সৌরভ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবী করেন।
মানবাধিকার বাংলাদেশ-এর মহাসচিব মানবাধিকার কর্মী লায়ন শান্তা ফারজানার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সংহতি প্রকাশ করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, দৈনিক আলোকিত একুশে সংবাদের সম্পাদক হেদায়েত উল্লাহ মানিক, মানবাধিকার বাংলাদেশ-এর যুগ্ম সাধারণ সম্পাদক ও গারো সমঅধিকার সংস্থার সভাপতি লিটন দ্রং, সদস্য হরিদাস সরকার, ই কে আল আমিন, জিয়াউদ্দিীন সুজন, নাসির উদ্দীন প্রমুখ। উল্লেখ্য, ধার দেয়া ১০ হাজার টাকা চাওয়াকে কেন্দ্র করে খোকনকে হুমকি দেয়ার পর নিখোঁজ হয়ে যায় মো. খোকন।
সন্তানকে না পেয়ে তাঁর মা ৯ জুন ২০১৮ খিলক্ষেত থানায় একটি সাধারণ ডায়েরী করেন, যারা নম্বর ১০০৩। এরপর ১১ জুন ২০১৮ তারিখ খবর পেয়ে ভৈরব রেলওয়ে থানায় গেলে সেখানে মো. খোকনের দাফনকৃত কবর দেখানো হয়। এব্যাপারে দায়েরকৃত মামলায় ৭ জনকে আসামী করা হয়। আসামীরা হলেন, রাসেল, আদিল, হেলাল, সোহেল, মাসুম, মানিক ও সামছু। এর মধ্যে ৩ জন গ্রেফতার হলেও বাকিরা বাইরে থেকে হুমকি দিয়ে যাচ্ছে।  এমতবস্থায় আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী নিহত খোকনের পরিবারের।
সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com