Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / জাতীয় / নির্বাচনের তফসিল পেছানোর দাবি জানাতে ইসিতে ঐক্যফ্রন্ট
ফাইল ছবি ।

নির্বাচনের তফসিল পেছানোর দাবি জানাতে ইসিতে ঐক্যফ্রন্ট

মাহাবুব, ঢাকা:

সংলাপের বিষয়ে সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার তারিখ পেছানোর দাবি জানাতে নির্বাচন কমিশন (ইসি) ভবনে গিয়েছে ঐক্যফ্রন্টের এক প্রতিনিধি দল।

আজ সোমবার বেলা সাড়ে তিনটায় জেএসডির সভাপতি জাতীয় ঐক্যফ্রন্টের নেতা আ স ম আবদুর রবের নেতৃত্ব সাত সদস্যের একটি প্রতিনিধি দলটি প্রধান নির্বাচন কমিশনার ( সিইসি) সঙ্গে সাক্ষাতে আসেন।

সাত সদস্যের প্রতিনিধির মধ্যে আরও রয়েছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নঈম জাহাঙ্গীর, শায়রুল কবির খান।

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার নেতৃত্বে বৈঠকে রয়েছেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম ও অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদত হোসেন চৌধুরী ও নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমেদ।

বৈঠকের বিষয়ে মাহমুদুর রহমান মান্না বলেন, এখনই তফসিল ঘোষণা না করতে বলব কমিশনকে। তফসিল আরো পেছানোর দাবি করব। সংলাপের বিষয়ে সিদ্ধান্ত হওয়ার পরই তফসিল ঘোষণা করার দাবি জানান ঐক্যফ্রন্টের নেতারা।

এ সময় নেতারা বলেন, সংলাপে আমাদের দাবি মধ্যে রয়েছে সংসদ ভেঙ্গে দেয়া। তাই সংলাপে আলোচনার পর ইসি সিদ্ধান্ত নিবে তারা কবে তফসিল ঘোষণা করবে। সেটা যদি ৭ তারিখে হয় তাহলে ৮ তারিখ তফসিল ঘোষণা করবে। আর ১৫ তারিখ সিদ্ধান্ত হলে তারপরে তফসিল ঘোষণা করবে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এপ্রিলে ৪০ তম বিসিএস পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) ৪০তম নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষা আগামী এপ্রিল মাসে হতে পারে। ...