Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / ক্রাইম নিউজ / নিষিদ্ধ পলিথিনসহ মাদারীপুরে আটক ৫

নিষিদ্ধ পলিথিনসহ মাদারীপুরে আটক ৫

মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুরে র‌্যাব-৮ এর বিশেষ অভিযানে ৫টি গুদাম ঘর থেকে ৫ হাজার কেজি পলিথিনসহ ৫ জনকে আটক করে একজনকে জরিমানা ও ৪ জনের মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

রোববার(৩ ফেব্রয়ারি) রাতে শরীয়তপুর জেলার জাজিরা থানার কাজিরহাট বাজারে অভিযান পরিচালনা করে র‌্যাব ৮ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন। সোমবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তা জানানো হয়।

র‌্যাব জানায়, কাজিরহাট বাজার এলাকায় বিভিন্ন গুদামঘরে অভিযান পরিচালনা করা হয়। এসময় সরকার নিষিদ্ধ ঘোষিত মোট ৫ হাজার কেজি পলিথিনসহ শরীয়তপুর জেলার উল্টর কেবলনগর গ্রামের আব্দুল কাদের বেপারীর ছেলে মোঃ আবুল কাশেম (৪২), আহাদ্দি বয়াতী কান্দি গ্রামের রমিজ উদ্দি শেখের ছেলে মোঃ কালু শেখ(৪৪), ছোবান্দি মাদবরকান্দি গ্রামের হাজী নওয়াব আলী শেখের ছেলে মোঃ আল আমিন(৩৯), সোনারদুল আকন কান্দি গ্রামের রহম আলী আকনের ছেলে মোঃ আব্দুর রশিদ(৩৮), মাদারীপুর জেলার শিবচর থানার সাহেব বাজার গ্রামের তোরাব আলী হাওলাদারের ছেলে মোঃ রোকন মিয়া, আটককৃত ব্যক্তিদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনোয়ার হোসেনের উপস্থিতিতে বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ এর ১৫(৩) ধারা মোতাবেক মোঃ আবুল কাশেম(৪২)কে ২০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয় এবং অপর ৪ জনের নিকট হতে মুচলেকা আদায়পূর্বক ছেড়ে দেয়া হয়। জব্দকৃত পলিথিন সমূহ পরিবেশ অধিদপ্তর, শরীয়তপুর এর নিকট হস্তান্তর করা হয়।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনাজপুরে ভুয়া অতিরিক্ত পুলিশ সুপার আটক

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে একজন ভুয়া অতিরিক্ত পুলিশ সুপারকে আটক করা হয়েছে। রবিবার বিকেলে দিনাজপুর পুলিশ ...