বুধবার , ডিসেম্বর 19 2018
হোম / সারাদেশ / নোবিপ্রবিতে অবরুদ্ধ উপাচার্য প্রশাসনিক ভবনে তালা
nobi tala 56464

নোবিপ্রবিতে অবরুদ্ধ উপাচার্য প্রশাসনিক ভবনে তালা

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নয় দফা দাবীতে উপাচার্যের দপ্তর, প্রশাসনিক ভবন ও একাডেমিক ভবনের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেয় শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার সকাল নয়টায় তালা দেয় শিক্ষার্থীরা। এতে করে নিজ কার্যালয়ে অবরুদ্ধ হয়ে পড়েন বিশ্ববিদ্যালয় উপাচার্য এম অহিদুজ্জামান। নোবিপ্রবি প্রক্টর মু. মুশফিকুর রহমান বলেন, শিক্ষার্থীদের নয় দফা দাবির বিষয়ে সকালে উপাচার্যের সাথে বসার কথা ছিল। কিন্তু তার আগেই শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন, একাডেমিক ভবনের ফটকে তালা ঝুলিয়ে দেয়।

শিক্ষার্থীদের নয় দফার মধ্যে আবাসিক সমস্যার স্থায়ী সমাধান, ২৪ ঘণ্টা চিকিৎসা সেবা, পরিক্ষায় নুন্যতম  জিপিএ নির্ধারণের বিষয়গুলো রয়েছে।
এদিকে আন্দোলনরত শিক্ষার্থীদের দাবী,  বিশ্ববিদ্যালয়ে বিদ্যমান বিভিন্ন সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে তারা। দাবি নিয়ে ইতিপূর্বেও আন্দোলন হয়েছে। কিন্তু কর্তৃপক্ষে বরাবরের মতই অগ্রাহ্য করে আসছে, তাই বাধ্য হয়ে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে আন্দোলন শুরু করছে তাঁরা।
বিশ্ববিদ্যালয় প্রক্টর মু. মুশফিকুর রহমান বলেন, উদ্ভূত পরিস্থিতিতে শিক্ষার্থীদের সাথে আলোচনার চেষ্টা করছেন।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

ফুলপুরে তাক্ওয়া অসহায় সেবা সংস্থা’র পক্ষ থেকে প্রতিবন্ধীদের নিয়ে বিনোদন মূলক অনুষ্ঠান। 

তপু রায়হান রাব্বি,ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ  ময়মনসিংহের ফুলপুর উপজেলার আজ ২৬ অক্টোবর রোজ শুক্রবার বিকাল ৩ টায় ৬নং …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।