Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / নির্বাচন সাময়িকী / নৌকার প্রচারণায় ময়মনসিংহে ডিপজল-আঁচল

নৌকার প্রচারণায় ময়মনসিংহে ডিপজল-আঁচল

গফরগাঁও প্রতিনিধি :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফাহমী গোলন্দাজ বাবেলের সর্মথনে নৌকা প্রতীকের গণমিছিলে চলচ্চিত্র তারকা মনোয়ার হোসেন ডিপজলসহ একঝাক তারকা অংশ নেয়।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় গফরগাঁও পৌর শহরে গনমিছিলটি অনুষ্ঠিত হয়।

সন্ধ্যা সাতটার দিকে পৌর শহরের মধ্যবাজারের উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিপুল সংখ্যক নেতাকর্মীর অংশগ্রহনে নৌকা মার্কা প্রতীকের গণমিছিলটি শুরু হয়। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ফাহমী গোলন্দাজ বাবেল গনমিছিলটি উদ্বোধন করেন।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র ইকবাল হোসেন সুমন ও নৌকা মার্কা প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট উপজেলা আওয়ামী লীগ নেতা মাসুদ হোসেন সোহেলের নেতৃত্বে গণমিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

গণমিছিলের বাড়তি আর্কষন ছিল হাজার হাজার নেতাকর্মীদের সাথে বাংলাদেশের অন্যতম প্রধান শোবিজ তারকা মনোয়ার ডিপজল, নায়িকা আঁচল, অভিনেতা আফজাল শরীফ, কৌকুক অভিনেতা ফয়েজ আহমেদ ববিসহ এক ঝাক তারকার অংশগ্রহণ।

এসময় ডিপজলের নেতৃত্বে শোবিজ তারকাদের ‘নৌকা নৌকা’ শ্লোগানের সাথে সাথে মিছিলকারীরা ‘নৌকা নৌকা’ শ্লোগানে চারপাশ মুখরিত করে তোলে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফুলপুরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ স্বাস্থ্য সেবা অধিকার- শেখ হাসিনার অংগীকার’ এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ...