রবিবার , ডিসেম্বর 16 2018
হোম / নির্বাচন সাময়িকী / পটুয়াখালী-৩ আসনে আখম জাহাঙ্গীর হোসাইন নৌকার মাঝি হচ্ছেন কি?

পটুয়াখালী-৩ আসনে আখম জাহাঙ্গীর হোসাইন নৌকার মাঝি হচ্ছেন কি?

পটুয়াখালী, দশমিনা প্রতিনিধি:

পটুয়াখালী-৩ আসনের বর্তমান সংসদ সদস্য, সাবেক বস্র প্রতিমন্ত্রী আখম জাহাঙ্গীর হোসাইন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি হচ্ছেন বলে “সবুজবিড২৪”কে নিশ্চিত করেছে আওয়ামী লীগের হাই কমান্ড।

গণভবন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠজন হিসাবে পরিচিত যারা মনোনয়ন পক্রিয়ার সাথে যুক্ত এমন দুজন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেছেন, আখম জাহাঙ্গীর হোসাইন  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন পরীক্ষিত আদর্শিক সৈনিক এবং বর্তমান সংসদ সদস্য ও সাবেক বস্র উপমন্ত্রী ।

তার রাজনৈতিক প্রজ্ঞা, দুরদর্শিতা এবং অভিজ্ঞতার আলোকে আগামী সংসদ নির্বাচনে তাকেই নৌকার মনোনয়ন দেয়ার বিষয়ে সবুজ সংকেতও দেয়া হয়েছে।

এদিকে, পটুয়াখালী-৩ আওয়ামী লীগে কয়েকজন অনুপ্রবেশকারী এবং হাইব্রিড নেতারা বর্ষীয়ান এই নেতার বিরুদ্ধে নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ তুলেছে। এ বিষয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেছেন, নির্বাচন ঘনিয়ে আসলেই এমন অভিযোগ এমপিদের বিরুদ্ধে উঠে। এ বিষয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে জানানো হলে তিনি এসব নিয়ে না ভেবে সরকারের উন্নয়ন প্রচার করা এবং নিজ এলাকায় তৃণমূল আওয়ামী লীগকে সংগঠিত করার পরামর্শ দিয়েছেন।

এরপর থেকেই আখম জাহাঙ্গীর হোসাইন এলাকায় ছুটে যাচ্ছেন। সাধারণ ভোটার থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষের কাছে নৌকার জন্য ভোট চাইছেন। বর্তমান এমপি  আখম জাহান্গীর হোসাইন উপজেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীদের সাথে নিয়েই কাজ করে যাচ্ছেন।  এই সংসদ সদস্য এলাকায় ব্যাপক জনপ্রিয়তা নিয়েই নৌকার বিজয় অব্যাহত রাখবেন বলে বিশ্বাস করে আওয়ামী লীগসহ ভ্রাতৃপ্রতীম ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নিয়মিত উঠান বৈঠক থেকে শুরু করে পথসভা, এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে প্রশাসনের সঙ্গে নিয়মিত বৈঠক করছেন। প্রবীণ এই রাজনীতিবিদ শুধু যে নিজ এলাকায় প্রবীণ ভোটারদের কাছে টানছেন তেমনটা নয়, তরুণ ভোটারদের কাছে টানতে তিনি ডিজিটাল প্রচারণাও শুরু করেছেন। নির্বাচনের আগ পর্যন্ত এ প্রচারণা অব্যাহত থাকবে বলেও জানা গেছে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

চাঁদপুর ৪ ফরিদগঞ্জ আসনে সাবেক বি এন পির সংসদ সদস্য বর্তমান দলীয় মনোনয়ন পাওয়া পার্থীর পক্ষে সকলকে কাজ করার আহ্বান।

চাঁদপুর, (ফরিদপুর) থেকে আব্দুল কাদির:  ২০০৮ সালের জাতীয় নির্বাচনে  সমগ্র দেশে যখন  ধানেরশীষ মাত্র ৩০ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।