মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৭:০৯ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

পলাশবাড়ীর মাঠের হাটে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ইজতেমা

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের মাঠের হাটে জেলা পুলিশ ও প্রশাসনের নির্দেশনায় উপজেলা প্রশাসন ও পলাশবাড়ী থানা পুলিশের আইন শৃংখলা বজায়ের কর্মপরিকল্পনা নিয়ে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থার মধ্যদিয়ে বৃহস্পতিবার হতে শুরু হচ্ছে গাইবান্ধা জেলা ইজতেমা।

তিনদিন ব্যাপী জেলা ইজতেমা অনুষ্ঠিত হবে ২৫, ২৬ ও ২৭ এপ্রিল রোজঃ বৃহস্পতি, শুক্র ও শনিবার আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে ।

জেলার তাবলীগ জামাতের মুসল্লিদের ও স্থানীয় জনপ্রতিনিধি এবং সর্বস্তরের জনসাধারণের সার্বিক সহযোগীতায় পলাশবাড়ী – গাইবান্ধা সড়কের মাঝামাঝি ঐতিহাসিক মাঠের হাট ঈদগাহ মাঠ সংলগ্ন গাইবান্ধার (তুলসীঘাট বাজার হতে ২ কিলোমিটার পশ্চিমে) ইজতেমার সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে জেলার ছাড়াও অন্যান্য জেলা হতে তাবলীগ জামাতের মুসল্লিরা আসতে শুরু করেছেন আগামীকাল বৃহস্পতিবার ফজরের নামাজ আদায়ে মধ্য দিয়ে ইজতেমার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ হিপজুর আলম মুন্সি জানান,জেলা ইজতেমায় আইন শৃংখলা বজায় রাখতে জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম মহোদ্বয়ের নির্দেশনায় সার্বক্ষনিক কাজ করবে পলাশবাড়ী থানা পুলিশ। ইজতেমা কে ঘিরে যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে সর্ব শক্তি প্রয়োগ করবে পুলিশ। ইজতেমায় পুলিশের একটি কন্টোল রুম থাকবে ২৪ ঘন্টা পুলিশী সহায়তা পাবেন ইজতেমার মুসল্লিরা।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com