শুক্রবার, ২৪ মে ২০১৯, ১২:৫০ অপরাহ্ন

পাত্রী দেখতে এসে ধরা খেলো প্রতারক পাত্র

আর্ন্তজাতিক ডেস্ক:
নাম-পরিচয় গোপন করে পাত্রী দেখতে গিয়ে ধরা পড়ে গেল প্রতারক যুবক। ভারতের কেন্দ্রীয় পূর্ত অধিদফতরের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার সেজে পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে পাত্রী দেখতে গিয়েছিলেন কলকাতার সল্টলেকের ওই যুবক। অবশেষে ধরা খেয়ে কারাগারে যেতে হল তাকে।

গত ৭ ও ২১ তারিখে ছোট বোনের বিয়ের সম্বন্ধ দেখার জন্য সংবাদপত্রে বিজ্ঞাপন দেন জলপাইগুড়ি চরকডাঙির বাসিন্দা পেশায় অ্যাসিস্ট্যান্ট কমিশনার (সেল ট্যাক্স) ধ্রুবরঞ্জন সরকার। বিজ্ঞাপন দেখে ফোনে পাত্রীর বাবার সঙ্গে যোগাযোগ করেন চিরঞ্জিত রায়। তারপর শুক্রবার রাতের ট্রেনে শনিবার সকালে জলপাইগুড়ি রোড স্টেশনে এসে নামেন।  ধ্রুবরঞ্জন সরকার তাকে  স্টেশনে অভ্যর্থনা জানিয়ে বাড়িতে নিয়ে যান।

চিরঞ্জিত পাত্রী দেখার পর্ব শেষ করে খাওয়া-ধাওয়া শুরু করেন। সুদূর কলকাতা শহর থেকে পাত্র এসেছে বলে আপ্যায়নের আয়োজনও ছিল বেশ। খাওয়া-ধাওয়ার ফাঁকেই নানা প্রসঙ্গে কথা চলতে থাকে চিরঞ্জিত ও পাত্রীর ভাই ধ্রুবরঞ্জনের। ধ্রুবরঞ্জন বাবু চিরঞ্জিতের কথায় অসঙ্গতি দেখতে পান। আর সেকারণের পাত্রের পরিচয় সম্পর্কে মনে খটকা লাগে তার। সন্দেহ আরও গাঢ় হয় যখন পাত্র চিরঞ্জিত রায় তাকে জানান, তাঁর নাকি সর্বস্ব ট্রেনে চুরি হয়ে গিয়েছে। বাড়ি ফেরার জন্য তাই কিছু টাকার প্রয়োজন। ধ্রুবরঞ্জন বাবুর কাছ থেকে টাকা ধার চান পাত্র চিরঞ্জিত।

জালিয়াতি হাতেনাতে ধরার জন্য এরপরই কৌশলের আশ্রয় নেন ধ্রুবরঞ্জন সরকার। চিরঞ্জিত রায়কে বাইকে চাপিয়ে এক বন্ধুর বাড়িতে নিয়ে যাওয়ার জন্য রওনা দেন ধ্রুববাবু। প্রতারক পাত্রকে বলেন, ওই বন্ধুর কাছ থেকে টাকা নিয়ে তাকে দেবেন তিনি।

এদিকে বিপদ আশঙ্কা করে ততক্ষণে মনে মনে প্রমাদ গুনতে শুরু করে দিয়েছিলেন চিরঞ্জিত রায়। নিজের সংশয় দূর করার জন্য বন্ধু সম্পর্কে নানান প্রশ্ন  ধ্রুবরঞ্জনকে করতে থাকেন তিনি। কথা চালাচালি করতে করতেই ধ্রুবরঞ্জন বাবুর মুখে চিরঞ্জিত রায় শোনেন, তার বন্ধু একজন পুলিশ। শোনামাত্রই বাইক থেকে লাফিয়ে ছুটে পালানোর চেষ্টা করেন প্রতারক এই পাত্র। আর তখনই হাতেনাতে তাকে ধরে ফেলেন পাত্রীর বড় ভাই। পুলিশের হাতে তুলে দেন প্রতারককে। জেরায় নিজের অপরাধ স্বীকার করেছেন অভিযুক্ত চিরঞ্জিত রায়।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com