Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / পীরগঞ্জের কলোনী বাজারে দুই গ্রুপের সংঘর্ষ আহত ২ : ভাড়াটিয়া গুন্ডার আক্রমন
Koloni bazzare roktopat , ahoteo 255

পীরগঞ্জের কলোনী বাজারে দুই গ্রুপের সংঘর্ষ আহত ২ : ভাড়াটিয়া গুন্ডার আক্রমন

স্টাফ রির্পোট:

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ১ নং চৈত্রকোল ইউনিয়নের কলোনী বাজার নামক স্থানে দুই গ্রুপের সংর্ঘশ হয়্। পূর্ব শত্রুতার জের থরে আক্রমণ পাল্টা আক্রমনে দুই জন আহত হয়। আহত দুইজনকে পীরগঞ্জ উপজেলা সাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

আহত ব্যাক্তির নাম, মোঃ আল আমীন মিয়া (১৯), সে অত্র অনন্তরামপুর গ্রামের মোঃ রশিদ মিয়ার ২য় ছেলে। সামান্য কথা কাটাকাটি মাধ্যমে বিবাদের সুত্রপাত ঘটে।

প্রতক্ষ্যদর্শী কয়েক জনের কাছ থেকে জানা যায়, আক্রমনকারী মোঃ হেলাল মিয়া (২১) সে একই গ্রামের বাসিন্দা মোঃ জামাল মিয়ার ছেলে।পূর্ব শত্রুতার জের ধরে দুই দিন আগেও তাদের মধ্যে মারামারী হয়। এক পর্যায়ে বাজারের লোকজন তৎক্ষনাৎ মিটমাট করে দেয়।

আরো জানা যায়, দুই দিন আগে মোঃ হেলাল মিয়া (২১) , তার নিজস্ব দোকানে , আহত মোঃ আল- আমীন (১৯) এর  ছোট ভাই মোঃ আহম্মেদ (১৬) ্এর সাথে বিবাদে জরালে , আক্রমণের পাল্টা আক্রমনে হেলাল মিয়া (২১) সহ মোঃ আহম্মেদ (১৬) গুরুতর আহত হয়।

সেই জের ধরে , কলোনী বাজারে , ঝাড় আম বাড়ী, ভেন্ডাবাড়ী, ঝাড়বিশলা নামক স্থানের আনুমানিক ১৫/২০ জন ভাড়াটিয়া গুন্ডাকে প্রতিশোধের জন্য হেলাল মিয়া (২১) ভাড়া করে নিয়ে আসে।

ভাড়াটিয়া গুন্ডাড়া আল-আমীন মিয়াকে বেগদম মারপিট করে চারদিকে পালিয়ে যায়, ফলে স্থানীয় লোক জন , গুন্ডাদের মধ্যে এক জনকে ধরার উদ্দেশ্যে পিছু নিলেও ধরতে পারেনি। এমতাবস্থায় দুই পক্ষের মাঝে আবার সংঘর্ষে মোঃ হেলাল মিয়া (২১) , মোঃ আল-আমীন মিয়া(১৯) কে ও মোঃ আহম্মেদ মিয়া (১৬) কে গুরুতর জখম করে। মাথায় আঘাত করায় মাথা ফেটে রক্ত বের হয়ে যায়।

আহতের পরিবার থেকে জানা যায়,  তারা আইনের আশ্রয় নিবেন , এবং আক্রমন কারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষকে অনুরোধ করবেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়, আহতের পরিবার পীরগঞ্জ থানায় মামলা করার উদ্দেশ্যে রওনা হইছে। এখন পর্যন্ত্ কোন মামলা হয় নাই।

 

নিত্য নতুন তাজা খবর পেতে আমাদের ওয়েব সাইটের সাথেই থাকুন – Sabuzb24.Com

2 comments

  1. ঝগড়া বিবাদ ছাড়া আজকাল লোকজন থাকতেই পারে না..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দেশের ০৮টি জেলার ন্যায় ময়মনসিংহে ইভিএম মেশিনের মাধ্যমে ভোট প্রদর্শনী অনুষ্ঠিত।

আশরাফুল ফরাজী, ময়মনসিংহ প্রতিনিধি। ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ময়মনসিংহে ভোট প্রদর্শনীর আয়োজন করেছে ময়মনসিংহ ...