Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / বিনোদন / পীরগঞ্জের ছেলে পল্লব হাসান পিন্টু বিনোদনের ভুবনে প্রতিষ্ঠা চান

পীরগঞ্জের ছেলে পল্লব হাসান পিন্টু বিনোদনের ভুবনে প্রতিষ্ঠা চান

সৈয়দ রায়হান বিপ্লব, স্টাফ রির্পোট:

রংপুর পীরগঞ্জে বর্তমানে সোস্যাল মিডিয়া জগতে আলোড়ন সৃষ্টিকারী হিসেবে সবার প্রিয় মুখ পল্লব হাসান পিন্টু রাজশাহী সরকারী পলিটেকনিকেল ইন্সটিটিউট ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং শেষ বর্ষের ছাত্র ।

বর্তমানে অভিনয় ও মডেল তারকা হিসেবে বিজ্ঞাপন ও অভিনয় নিয়ে সক্রিয় রয়েছেন তিনি। পল্লব হাসান পিন্টু সম্প্রতি তিনি বেশ কয়েক টি ইউটিউব চ্যানেলে শো করেছেন। এসব শো’র মাধ্যমে বেশ ভালো সারাও পেয়েছেন দর্শকদের নিকট থেকে। সামনে পল্লব হাসান পিন্টু বেশ কয়েকটি ইউটিউব চ্যানেলে তার ডাক পড়েছে। এর বাইরে স্টেজ শো- তেও পারফর্ম করেছেন তিনি।

তাকে নিয়ে উদীয়মান ফ্লিম নির্মাতাগণ ফ্লিম করার জন্য আহ্বান জানিয়েছেন। পল্লব হাসান পিন্টু মিয়ার জন্ম স্থান রংপুর পীরগঞ্জে রামনাথপুর ইউনিয়নের সয়েকপুর মিয়া পাড়া গ্রামের বাসিন্ধা। তারঁ বাবার নাম শাহজাহান মিয়া ও তারঁ মাতার নাম মফেলা বেগম। তিন ভাই এক বোনের মধ্যে পল্লব হাসান পিন্টু মেঝ। তারঁ সবচেয়ে আদরের ছোট ভাই জুবায়ের আহমেদ প্রমি। শৈশব থেকেই তিনি অভিনয়, নৃত্য ও মিউজিকের প্রতি প্রচন্ড আবেগ ছিল। পড়াশোনার ফাঁকে সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ করে থাকতে পছন্দ করেন অভিনেতারা।

তাকে নিয়ে নির্মিত প্রায় একশতাধীক টিরও বেশি শর্ট ফ্লিমে অভিনয় করে ও তা ফেসবুক, ইউটিউবে সম্প্রচারিত হওয়ার পর বেশ পরিচিতি পেয়েছেন তিনি। অভিনেতা পল্লন হাসান পিন্টু বলেন কোন বড় শো ছাড়া সামনে এগোনো সম্ভব নয়, আাগামীতে সুযোগ হলে বড় ধারনের কোন কহ্নাট-শো করবো যা আমার শ্রোতা দর্শক উপভোগ করবে। বর্তমানে নতুন কিছু কাজেও মনোযোগী হয়েছি।

আমি মূলত আরো ভালোভাবে অভিনয় শেখার জন্য পড়াশুনার পাশাপাশি ইউটিউবে শর্ট ফ্লিমে কাজ করে থাকি। আমার অভিনয় জগতে আশতে অনুপ্রাণিত ও সহযোগিতা করেছেন আমার পরিবার ও বন্ধুবান্ধব, পড়াশোনা শেষ করে আমি পুনরায় মিডিয়াতে কাজ করবো তখন আমার শ্রোতা ও দর্শকরা আরো ভালোভাবে আমাকে দেখতে পাবেন। আমি আমার সকল প্রাণ প্রিয় দর্শক ভাই ও বোনদের নিকট দোয়া চাচ্ছি যেন আমি আমার স্বপ্ন পূরন করতে জেনোপারি ইনশাআল্লাহ্।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ রংপুর মেট্রোপলিটন এলাকায় আতশবাজিসহ বিস্ফোরক দ্রব্য বহন এবং ফোটানো নিষিদ্ধ

রংপুর  প্রতিনিধি॥ পবিত্র শব-ই-বরাত উপলক্ষে মেট্রোপলিটন এলাকায় আজ রবিবার আতশবাজিসহ সব ধরণের ক্ষতিকারক ও বিস্ফোরক ...