Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / শিক্ষা সম্পর্কিত / পীরগঞ্জে এসএসসি,দাখিল ও ভকেশনালে মোট পরীক্ষার্থী- ৬ হাজার ৩৩৩ জন

পীরগঞ্জে এসএসসি,দাখিল ও ভকেশনালে মোট পরীক্ষার্থী- ৬ হাজার ৩৩৩ জন

বখতিয়ার রহমান:

শনিবার ২ ফেব্রয়ারী থেকে শুর হচ্ছে সারা দেশ ব্যাপি এসএসসি, ভকেশনাল ও দাখিল পরীক্ষা । এবারের এ পরীক্ষায় পীরগঞ্জে ১৪ টি পরীক্ষা কেন্দ্রে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৬ হাজার ৩ শ’ ৩৩ জন । যা গতবারের চেয়ে ৪ শ’ ২২ জন বেশী ।

সংশ্লিষ্ঠ সুত্রে জানা গেছে, এবারে পীরগঞ্জে এসএসসি ৯টি পরীক্ষা কেন্দ্রে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৪ হাজার ৯শ’ ৫৫ জন । এর মধ্যে পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪১৮ জন, চতরা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪৩৪ জন, ভেন্ডাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭২৬ জন, পীরগঞ্জ কছিমন্নেছা বালিকা বিদ্যালয় কেন্দ্রে ৭৭৮ জন, পীরগঞ্জ আদর্শ বালিকা বিদ্যালয় কেন্দ্রে ৫৯০ জন, খালাশপীর উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৪৩৩ জন, চতরা বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৪৫০ জন, ভেন্ডাবাড়ী বহুমুখী বালিকা বিদ্যালয় কেন্দ্রে ৫৩৮ জন এবং হাজী বয়েন উদ্দিন বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৫৭৮ জন ।

এছাড়া পীরগঞ্জে ২ টি দাখিল পরীক্ষা কেন্দ্রে এবারে পরীক্ষার্থী ১ হাজার ১ শ’ ৩৮ জন । এর মধ্যে জাফরপাড়া কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ৬৩০ জন, পীরগঞ্জ ফাজিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ৫০৮ জন । অপর দিকে যে ৩ টি ভকেশনাল পরীক্ষা কেন্দ্রে এবারের পরীক্ষার্থী ২শ’৪০ জন । এর মধ্যে বাঁশ পুকুরিয়া ভকেশনাল ইনিষ্টিটিউট পরীক্ষা কেন্দ্রে ১৫৪ জন, চতরা বিজ্ঞান ও কারিগরি কলেজ কেন্দ্রে ৪৭ জন ও পীরগঞ্জ বিজ্ঞান ও কারিগরি কলেজ কেন্দ্রে ৩৯ জন ।

এ দিকে উপজেলা মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মমিন মন্ডল জানান, সুষ্ঠ ভাবে পরীক্ষা স¤পন্যেও লক্ষে ইতিমধ্যে সকল প্রস্তুতি স¤পন্য করা হয়েছে ।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাবা এসএসসি পরীক্ষার্থী- মেয়ে অনার্স শিক্ষার্থী

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: শিক্ষার কোন বয়স নেই, দোলনা থেকে কবর পর্যন্ত শিক্ষা গ্রহণের কোন বিকল্প ...