বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ১২:৪০ পূর্বাহ্ন

পীরগঞ্জে জাতীয় পার্টি প্রার্থী নুরে আলম যাদুর মোটর সাইকেল শোভযাত্রা

পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির মটরসাইকেল শো ডাউন । ছবি: বেলায়েত হোসেন।

মোটর সাইকেল শোভাযাত্রাটির নেতৃত্ব দেন পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সম্ভাব্য এমপি প্রার্থী নুরে আলম যাদু ।  মটর সাইকেল শোভাযাত্রার পূর্বে খালাশপীর জিরো পয়েন্টে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত।
উক্ত শোভাযাত্রা ও পথসভায় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, সহ-সভাপতি বজ্রকথার সম্পাদক কবি সুলতান আহমেদ সোনা, আইয়ুব আলী সরকার, সাবেক সভাপতি আলহাজ্ব শাহজাহান আলী প্রধান, যুগ্ম সম্পাদক জায়েদুল ইসলাম এবং সকল ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি-সম্পাদক, ছাত্রসমাজের নেতৃবৃন্দ।
নুরে আলম যাদু বলেন- আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদে তাকে মনোনয়নে চুড়ান্ত করায় তিনি এই মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে তার নির্বাচনী কার্যক্রম শুরু করেন ।
এই সময় উপস্থিত বক্তরা তাদের বক্তৃতায় বলেন, পীরগঞ্জ উপজেলার এই আসনটি জাতীয়পার্টি চেয়াম্যান হোসাইন মোহাম্মদ এরশাদের ঘাটি হিসাবে পরিচিত ছিল। কিন্তু এই আসনটি মহাজোটের সময় নৌকা প্রতিক কে দেওয়া হয়েছিল, এবারের নির্বাচনে উক্ত আসটিতে জাতীয় পাটির লাঙ্গল প্রতীক নিয়ে নির্বান করে বিজয়ী হয়ে আমরা আবারো পীরগঞ্জ এর মাটি এরশাদের ঘাটি হিসাবে পুনরুদ্ধার করবো ইনশাআল্লাহ।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com