মঙ্গলবার , ডিসেম্বর 18 2018
হোম / নির্বাচন সাময়িকী / পীরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর মনোনয়ন দাখিল করলেন স্পিকার

পীরগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর মনোনয়ন দাখিল করলেন স্পিকার

সৈয়দ রায়হান বিপ্লব, স্টাফ রিপোর্ট:

রংপুর- ৬ পীরগঞ্জ আসনে নৌকার মাঝি হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্পিকার শিরীন শারমিন চৌধুরী দুজনই মনোনয়ন পত্র দাখিল করেছেন। ফলে ভোটার নেতা কর্মী সমর্থকদের মাঝে প্রশ্ন দেখা দিয়েছে আসলে কে হচ্ছেন পীরগঞ্জ আসনে নৌকা মার্কার প্রার্থী।

আজ (২৭ অক্টবর) মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এবং স্পিকার ড.শিরীন শারমিন চৌধুরী নিজের মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়ন পত্র গ্রহণ করেন পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং অফিসার টি এম মমিন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি থেকে সদ্য আওয়ামীলীগে যোগদান করা উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, মিঠাপুকুরের এমপি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমান, পীরগাছা-কাউনিয়া আসনের এমপি টিপু মুন্সি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদব রেজাউল করিম রাজু, উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামিম, উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি আজিজুল ইসলাম রাঙ্গা, জেলা আওয়ামী লীগের সংস্কৃতি সম্পাদক শহিদুল ইসলাম পিন্টু।এছাড়া ইউপি চেয়ারম্যানসহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে স্পিকার বড় দরগা মাজার জিয়ারত করে ফতেহপুরে বিশিষ্ট পরমানু বিজ্ঞানী প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

এসময় স্পীকার বলেন আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তা হলে আমাদের কেউ হারাতে পারবে না। তিনি সকলের সহযোগিতা চেয়ে আরো বলেন আওয়ামী লীগ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা অতিতের কোন সরকারের আমলে হয়নি। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। নিজেদের মধ্যে বিভেদ ভুলে গিয়ে দলের জন্য সবাইকে কাজ করতে হবে।

একই আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার শিরীন শারমিন মনোনয়ন পত্র দাখিল করা প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড রেজাউল করিম রাজু বলেন, আমরা আশা করছি এই আসনে প্রধানমন্ত্রী নিজেই নির্বাচন করবেন। স্পিকারের মনোনয়ন পত্র প্রত্যাহার করা হতে পারে। তার পরেও দলের সভাপতি হিসেবে তিনি যে নির্দেশ দিবেন আমরা তাই পালন করবো।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্য নিহত

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত মুজিবুল ইসলাম (২৫) নামে এক বিজিবি সদস্য …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।