Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / রংপুর / পীরগঞ্জে সাত শত টাকা কে কেন্দ্র করে- দোকান ভাংচুর আহত ১

পীরগঞ্জে সাত শত টাকা কে কেন্দ্র করে- দোকান ভাংচুর আহত ১

সৈয়দ রায়হান বিপ্লব, পীরগঞ্জ, রংপুর:

রংপুরের পীরগঞ্জের খালাশপীর বাজারের গতকাল সন্ধ্যা বাঁশ পুকুরিয়ার গ্রামের মজনু মিয়ার পুত্র রানা মিয়ার দোকানে “রানা স্টুডিওতে” এসে রতন মিয়া বলেন আমার টাকা দিতে হবে এই মুহুত্তে টাকা না দিলে তোর দোকান ভাংচুর করে দিবো বলে ৩ জন কে ডেকে নিয়ে আসেন আমার দোকানে আসিয়া রানার কাজ থেকে ৭০০ টাকা চান টাকা না দিলে কথা কাটা কাটি হলে আমাকে আমার ছোট ভাই কে মারপিট করেন ঠাকুদাস লক্ষি গ্রামের রাজা মিয়ার পুত্র রতন মিয়া।

রতন মিয়া আরো কয়েক জন কে মোবাইল করে ডেকে নিয়ে আসেন, রতন বলেন এর দোকানের যাকিছু আছে ভেঙ্গে চুড়মার করেদেও কি হবে আমি বুঝেনিবো।

আমার দোকানে এসে কোন কথা নাই আমার দোকানে কম্পিউটার, ক্যামেরা, প্রিন্টার, সাওমি টার্চ মোবাইল, স্কানার মেশিন, লেমেলিং মেশিন, চেয়ার, টেবিল সহ দোকানো যত মালামাল ছিলো সব কিছু ভাংচুর করেন। রানা যানান আমার ষ্টুডিওতে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ২ লক্ষ টাকা ।

এ সময় রানা মিয়া ও তার ছোট ভাই ইব্রাহীম বাধাদিলে রতন ও তার দল লাঠি দিয়ে আমাদের কে সমানে মারপিট করেন । আমার ছোট ভাই কে দোকান থেকে টেনে বেড় করে রাস্তায় নিয়ে এসে রাস্তাতে ফেলিয়ে সমানে লাথী ঘুশি মেড়ে আমার ছোট ভাই কে অচেতন হয়ে পড়েন ইব্রাহীম গুরুতর আহত হয়।

ইবরাহীম কে উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান। পরে পীরগঞ্জ থানা পুলিশ এস আই সালাম সহ ৪/৫ জন পুলিশ ঘটনা স্থানে পৌছালে পরিস্থিতি শান্ত হয়। রির্পোট লেখা পর্যন্ত মামলা হয়নি বলে জানা যায়।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রংপুরে মুজিব নগর দিবস পালিত

রংপুর প্রতিনিধি ॥ আজ ১৭এপ্রিল, ঐতিহাসিক মুজিব নগর দিবস। দিবসটি উপলক্ষ্যে যথাযোগ্য মর্যাদায় সারা দেশের ...