Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / রংপুর / পীরগঞ্জে স্পিকারের গণ সংবর্ধনা-আগামীকাল ১ মার্চ
ফাইল ছবি।

পীরগঞ্জে স্পিকারের গণ সংবর্ধনা-আগামীকাল ১ মার্চ

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

রংপুর-৬, পীরগঞ্জ আসনের সংসদ সদস্য স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে পীরগঞ্জবাসীর পক্ষ থেকে আগামীকাল শুক্রবার বিকেলে গণ সংবর্ধনা দেয়া হবে। স্থানীয় সরকারী শাহ আব্দুর রউফ কলেজ মাঠে ওই সংবর্ধনা হবে। ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় নিহতের স্মরনে শোক জ্ঞাপন করে গত ২২ ফেব্রুয়ারীর ওই সংবর্ধনা অনুষ্ঠান বাতিল করা হয়েছিল।

জানা গেছে, জাতীয় সংসদের এ আসন থেকে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বিপুল ভোটে ২য় বার সংসদ সদস্য এবং ৩য় বার সংসদের স্পিকার নির্বাচিত হওয়ায় তাকে গত ২২ ফেব্রুয়ারী পীরগঞ্জবাসীর পক্ষ থেকে গণ সংবর্ধনার ব্যবস্থা করা হয়। স্থানীয় সরকারী শাহ আব্দুর রউফ কলেজ কর্তৃপক্ষ সংবর্ধনার আয়োজন করে। কিন্তু ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে বহু প্রানহানির ঘটনায় নিহতের স্মরণে শোক জানিয়ে অনুষ্ঠানটি বাতিল করা হয়েছিল। আগামীকাল শুক্রবার সেই অনুষ্ঠানটি করা হবে।

আগামী কাল বিমানযোগে স্পিকার ঢাকা থেকে সৈয়দপুরে এবং সড়কপথে পীরগঞ্জে পৌছুবেন। কলেজটির পরিচালনা পর্ষদ ও অনুষ্ঠানটির সভাপতি ইউএনও টিএমএ মমিন বলেন, প্রাকৃতিক বা বড় কোন দুর্যোগ না হলে স্পিকারের গণ সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটক

কুড়িগ্রামে কনস্টেবলকে মারধর- গ্রেফতার ৬

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রাজিবপুরে বৃহস্পতিবার এক কনস্টেবলকে মারধরের ঘটনায় দুই দিনে ৬ জনকে গ্রেফতার করেছে ...