বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৭:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :

পীরগঞ্জে ১নং চৈত্রকোল ইউপি নামে ও কাজে ১ নাম্বার : পরমানু বিজ্ঞানী ড: এম.এ ওয়াজেদ মিয়া গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট/১৮ এর ফাইনালে ৬ নং টুকুরিয়া ইউপিকে ২-০ গোলে হারিয়ে সহজ জয়।

স্টাফ রিপোর্ট:

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলায় ১৫টি ইউনিয়ন ভিত্তিক ডঃ এম.এ ওয়াজেদ মিয়া গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট/২০১৮ ইং এর ফাইনাল খেলায় – ৬নং টুকুরিয়া ইউনিয়নকে হারিয়ে বিজয়ী হয়েছে ১ নং চৈত্রকোল ইউনিয়ন।

উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় স্পীকার ডঃ শিরিন শারমিন চৌধুরী এম.পি পীরগঞ্জ-৬, রংপুর-২৪, এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার জনাবা ওয়াহিদা খানম, পৌর মেয়র মোঃ তাজিমুল ইসলাম শামীম, স্বরাষ্ট্র মন্ত্রনালয় যুগ্ম সচীব জনাব জাহাঙ্গীর আলম বুলবুল,  উপজেলা ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানু , সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ পীরগঞ্জ উপজেলা শাখা আলহাজ্ব মকবুল হোসেন সরদার,১ নং চৈত্রকোল ইউ.পি চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান (সবুজ), ৬ নং টুকুরিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আতাউর রহমান সহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য বৃন্দ, মিডিয়া কর্মী ,বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং রাজনৈতিক ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উক্ত খেলায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জনাবা ওয়াহিদা খানম, সঞ্চালনায় মেহেদী হাসান সিদ্দিকি রনি সাধারন সম্পাদক উপজেলা ক্রীড়া সংস্থা পীরগঞ্জ, রংপুর।

মাননীয় স্পীকার ডঃ শিরিন শারমিন চৌধুরী তার বক্তব্যে বলেন, পীরগঞ্জে এই রকম একটি খেলা সত্যিই অভাবনিয়। পীরগঞ্জে এই রকম মন-মুগ্ধকর খেলা আবারো করার জন্য উৎসাহ দেন।

খেলার প্রথমার্ধে একটি এবং দ্বিতীয়ার্ধে আর একটি গোল করে দলের জন্য জয় ছিনিয়ে আনেন চৈত্রকোল ইউনিয়নের তরুন উদিয়মার খেলোয়ার মার্কানী। উক্ত খেলায় ম্যান ও দা ম্যাচ ও ম্যান ওফ দা সিরিজ হন মার্কানী।

খেলা শেষে বিজয়ী ও রানার আপদের মধ্যে পুরুষ্কার বিতরন করা হয়। রানার আপ দল হিসাবে ৬ নং টুকুরিয়া ইউপিকে ডঃ এম.এ ওয়াজেদ মিয়া গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট/২০১৮ ইং এর রানার আপ ট্রপি এবং ৩০,০০০ হাজার টাকা গ্রহন করেন , উক্ত ইউপি চেয়ারম্যান ও দলটির দলনেতা।

বিজয়ী দলের পক্ষে গোল্ড কাপ ট্রপি গ্রহন করেন, ১ নং ইউপি চেয়ারম্যান জনাব জিয়াউর রহমান (সবুজ) ও দলনেতা লিটন।

পুরুষ্কার গ্রহন করার পর জিয়াউর রহমান (সবুজ) বলেন, আমরা খেলার প্রথম দিন থেকে পীরগঞ্জ পৌরসভা কে হারিয়ে সামনের দিকে এগুতে শুরু করি। মানুষের মুখে মুখে ১নং চৈত্রকোল কে নিয়ে যে আশা ছিল তা আজ পুরন হইছে। তিনি আরো বলেন, আমরা নামেও এক এবং কাজেও এক। আমি চৈত্রকোল ইউনিয়নের সকল খেলোয়ারদেরকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

খেলার শুরুতে কাদিরাবাদ উচ্চ বিদ্যালয় এবং খেলার বিরতির সময় পীরগঞ্জ আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীরা সুন্দর ও মন-মুগ্ধকর ডিসপ্লে উপহার দেন।

ভিডিওটি দেখুন:

পরে সভাপতি উপজেলা নির্বাহী অফিসার জনাবা ওয়াহিদা খানম উভয় দলকে উৎসাহ দিয়ে খেলার সমাপ্তি ঘোষণা করেন।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com