Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / ক্রাইম নিউজ / পীরগঞ্জে ৬ বছরের শিশুকে ধর্ষণ- নরপশু আটক

পীরগঞ্জে ৬ বছরের শিশুকে ধর্ষণ- নরপশু আটক

স্টাফ রির্পোট:

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ১ নং চৈত্রকোল ইউনিয়নের খালিশা গ্রামের শ্রী মহাদেবের ছয় বছরের শিশু কন্যার সাথে ধর্ষণের ঘঠনা ঘটেছে।

জানা যায়, গত ০৯ জানুয়ারী (বুধবার) সন্ধায় গোপালপুর নামক স্থানের আখ ক্ষেতে জোর পূর্বক শিশুটিকে ধর্ষণ করে নর পশু পালিয়ে যায়।

অনেক খোঁজাখুঁজির পর মেয়েটিকে আখ ক্ষেত থেকে উদ্ধার করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় মেয়েটিকে জরুরী ভিত্তিতে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পাঠানো হয়।

জানা যায়, পাশন্ড ধর্ষক মিঠাপুকুর উপজেলার হুলেশা (কোদালধোয়া) গ্রামের জুলিয়াস তির্কীর বড় ছেলে রুবেল তির্কী (৩০)। তার ঘরে বউ ও ২ বাচ্ছা আছে।

এমন ন্যাক্কারজনক ঘঠনার পর ধর্ষক শশুর বাড়ী পীরগঞ্জ উপজেলায় অনন্তরামপুর আদিবাসী পাড়ায় (চিটোপাড়ায়) আশ্রয় নেন।

আজ ১০ জানুয়ারী (বৃহস্পতিবার) সকালে সেখান থেকে পালিয়ে যাওয়ার সময় অনন্তরামপুর ফ্রেন্ডস স্পোটিং ক্লাবের সদস্যরা স্থানীয় লোকেজনের সহযোগিতায় পাশন্ড ধর্ষককে আটক করে উত্তম ম্যধ্যম দিয়ে মেয়ের বাড়ী খালিশা গ্রামে নিয়ে যায় এবং থানায় খরব দেয়।

আরো জানা গেছে, ঘঠনার দিন ধর্ষক ও ধর্ষিতার পরিবার উভয়েরা দাওয়াত খেতে গোপালপুরে যাওয়ায় একপর্যায়ে নরপশু পাশন্ড ধর্ষক এরুপ ঘঠনা ঘটায়। এ নিয়ে এলাকায় টান টান উত্তেজনা বিরাজ হয়েছে।

শিশুটির পিতা মহাদেব বলেন, আমার কন্যার সাথে নর পশু যে আচরণ করেছে তার জন্য আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি, এর শাস্তি দেখে আর কোন লোক যেন এই রকম কাজ করতে সাহস না পায়।

ঘঠনাস্থলে ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রর পুলিশ পরিদর্শন করে ধর্ষককে থানায় নিয়ে যায়।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সীমাহীন দুর্নীতির বরপুত্র ও বধু

অনলাইন ডেস্ক: উত্তরার এক সড়কে পাঁচটি বাড়ি। গুলশান, বনানী, বারিধারায় ২০টি, সারাদেশে প্লট-বাড়ি কেনায় সেঞ্চুরি ...