বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ১২:৩৯ পূর্বাহ্ন

পীরগঞ্জ হাজী বয়েন উদ্দিন পাঃ উঃ বিঃ ৫মে ম্যানেজিং কমিটির নির্বাচন

সৈয়দ রায়হান বিপ্লব, পীরগঞ্জ (রংপুর):

রংপুরের পীরগঞ্জে হাজী বয়েন উদ্দিন পাবলিক উচ্চ বিদ্যালয়ে আগামী ৫মে ম্যানেজিং কমিটির ভোট অনুষ্ঠিত হবে।

এ পর্যন্ত চার পদের জন্য (পরুষ) মনোনয়ন পত্র- মোস্তফাজামান সি সি টুয়েন্টি ফোর নিউজ ডট কম প্রতিনিধি সহ দাখিল করেছেন ১০ জন্য, সংরক্ষিত (মহিলা) পদের জন্য মনোয়ন পত্র দাখিল করেছেন দুই জন, মোট ৫ টি পদের জন্য ১২ জন মনোনয় পত্র দাখিল করেন।

আগামী ২০ এপ্রিল যাচাই বাচাই, মনোনয়ন প্রত্যাহার ২২ এপ্রিল, আগামী ৫ মে নির্বচন অনুষ্ঠিত হবে। হাজী বয়েন উদ্দিন পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান খোকন মনোনয় পত্র গ্রহন করেন। ৫ মে সকাল ১০ থেকে বিকাল ৪টা পযর্ন্ত অভিভাবক বৃন্দ বিরতিহীন ভাবে ভোটাধিকা প্রয়োগ করবে, মোট ভোটার সংখ্যা ১০১১ ।

হাজী বয়েন উদ্দিন পাবলিক উচ্চ বিদ্যালয়ে উক্ত ম্যানেজিং কমিটির ভোট অনুষ্ঠিত হবে। এ সময় উপস্থিত ছিলেন বজলুর রশিদ প্রভাষক এবং বাকশিস সাধারণ সম্পাদক পীরগঞ্জ উপজেলা শাখা, রংপুর, এবং পীরগঞ্জ নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর প্রকাশক ও সম্পাদক । নজরুল ইসলাম সর্দার, দৈনিক দূরন্ত সংবাদ পত্রিকায় পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি , সৈয়দ রায়হান বিপ্লব সোসাইটি ডেভেলপ্ মেন্ট অর্গানাইজেশন এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এবং পীরগঞ্জ উপজেলার মুক্তজমিন পত্রিকার প্রতিনিধি, সেকেন্দার আলী পীরগঞ্জ নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর জেলা প্রতিনিধি, লুৎফর মিয়া সাবেক আওয়ামী লীগ সেক্রেটারী ৯নং ইউনিয়ান ৬ নং ওয়ার্ড ।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com