Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / বিনোদন / পুলিশকে মারধরের অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

পুলিশকে মারধরের অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

বিনোদন ডেস্ক:

মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে একের পর এক গাড়িতে ধাক্কা, পরে পুলিশ কর্মীদের মারধরের অভিযোগ উঠল টেলিভিশন অভিনেত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটে সোমবার রাতে মুম্বাইয়ের সান্তাক্রুজ এলাকায়।

জানা গেছে, অভিযুক্ত অভিনেত্রীর নাম রুহি শৈলেশকুমার সিং। বয়স ৩০। পুলিশের দাবি, মত্ত অবস্থায় বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন তিনি আর সেকারণেই এই দু্র্ঘটনা ঘটে। রুহির গাড়ির ধাক্কায় ৪টি দু-চাকার গাড়ি ও তিনটি ৪ চাকার গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

এখানেই শেষ নয়, ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে রুহি ও তার দুই বন্ধু পুলিসের উপর পাল্টা চড়াও হয় বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, ওইদিন রুহিও তার চার বন্ধু একটি মুম্বাইয়ের একটি বার থেকে ফিরছিলেন। মাঝ রাস্তায় তারা একটি শপিং মলের সামনে গাড়ি থামিয়ে মলের টয়লেট ব্যবহার করতে যান। শপিং মলের কর্মীরা রুহি ও তার বন্ধুদের বাধা দিলে তারা চেঁচামিচি শুরু করেন।

শপিং মলের নিরাপত্তারক্ষীরা নিকটবর্তী খার থানায় খবর দেন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে রুহি ও তার বন্ধুরা পুলিশ কর্মীদের সঙ্গেও তর্কে জড়ান বলে অভিযোগ। অভিযোগ সেসময় রুহির দুই বন্ধু পুলিশকে চড় মারেন। ঘটনার সঙ্গে সঙ্গে রুহির ওই দুই বন্ধু স্বপ্ননীল সিং ও রাহুল সিং-কে গ্রেফতার করে পুলিশ।

এরপরে রুহি ও তার আরও দুই বন্ধু শপিং মল থেকে বের হয়ে আসেন এবং মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে রাস্তার ৭টি গাড়িতে ধাক্কা মারেন। এদিকে রাস্তায় রুহির গাড়ি ঘিরে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকজনের সঙ্গে অভিনেত্রীকে খারাপ ব্যবহারও করতে দেখা যায়। অভিনেত্রীর সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

জানা যাচ্ছে, রুহি, রাহুল ও স্বপ্ননীলের বিরুদ্ধে ৩৭৯ ও ২৭৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পানওয়ালী পূর্ণিমা!

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের মিষ্টি মুখের নায়িকা পূর্ণিমা। চলচ্চিত্রে দীর্ঘ ক্যারিয়ারে দর্শকদের সামনে নিজেকে মেলে ...