Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / প্রতিমন্ত্রী’র প্রথম চাওয়া-ফুলপুর জেলা।

প্রতিমন্ত্রী’র প্রথম চাওয়া-ফুলপুর জেলা।

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলপুর উপজেলাটি মহাকুমার সদস্য ছিল। ইতিমধ্যেই বাংলাদেশের প্রায় সব গুলো মহাকুমাই জেলায় উন্নীত হয়েছে।

ফুলপুরের ভৌগলিক অবস্থান, আয়তন, জনসংখ্যা ইত্যাদি বিবেচনায় বর্তমান সরকারের কাঙ্খিত উন্নয়নের লক্ষ্যে ফুলপুরকে জেলায় উন্নীত করা সময়ের দাবি।

ইতিহাস থেকে জানা যায়, ভাষা সৈনিক শামসুল হক ফুলপুরের উন্নয়নের সিংহ পুরুষ। ভাষা সংগ্রাম, স্বাধীনতা যুদ্ধ এবং পরবর্তীতে অবহেলিত ফুলপুর-তারাকান্দা বাসীর উন্নয়নে, সুখে-দুঃখে পাশে থেকেছেন মৃত্যুর আগ পর্যন্ত। আজীবন দলমতের ঊর্ধ্বে সাধারণ মানুষের সেবা করেছেন। ফুলপুরের ইতিহাসে যার নাম লিখা থাকবে স্বর্ণাক্ষরে।

বর্তমান মন্ত্রিসভায় প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়া, ভাষা সৈনিক শামসুল হক এর সুযোগ্য পুত্র শরীফ আহমেদ তৈরি করেছেন এক নতুন ইতিহাস। যা দলমত নির্বিশেষে ফুলপুর তারাকান্দাকে গর্বিত করেছে। স্বাধীনতার ৪৭ বছর পর ফুলপুর-তারাকান্দা বাসির মনের অন্তিম চাওয়া পূর্ণ হয়েছে।

সেই সাথে ভাষা সৈনিক শামসুল হকের সন্তান হিসেবে, আপনার প্রতি জনগণের প্রত্যাশা অনেক বেশি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ,
আপনার কাছে চাওয়া একটাই,
                          “ফুলপুর জেলা চাই”।
ফুলপুর বাসি আরো একটি ইতিহাসের সাক্ষী হতে চায়।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

মোঃ আতিকুর রহমান (আতিক)

উপরের, এই লেখাটি বিভিন্ন সাংবাদিকরা কপি করে তাদের নিজেদের পেপারে ও অনলাইনে দিয়ে আসছে। এতে তীব্র নিন্দা জানাই যে লিখেছে তারই নাম নেই। সত্যি আমরা এখন কি যে হলাম। যার লেখা সুন্দর লাগে তাই কপি করে হুবহু ছেড়ে দেই নিউজে পেপারে। কিন্তু তা তো ঠিক নয়। যে লিখেছে তার নাম নেই নিউজে। কপি করে আনলে তার নাম বসাতে হয়, আর না হলে কিছু লাইন পরিবর্তন করতে হয়, না হলে তার কাছ থেকে অনুমতি নিতে হয়। নিউজটি লিখেছে
মোঃ আতিকুর রহমান আতিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ আহত-৪

জামালপুর প্রতিনিধি : জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নুরুল হক (৬০) নামে এক ...