বৃহস্পতিবার , নভেম্বর 15 2018
সর্বশেষ সংবাদঃ-
হোম / বিনোদন / প্রথম দিন ৫০ কোটি উঠবে?

প্রথম দিন ৫০ কোটি উঠবে?

বিনোদন ডেস্ক:

বলিউড জলের মতো পয়সা খরচ করে, ঝরে পড়া ফলের মতো কুড়ায়। এই মুহূর্তে বলতে হবে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কথা। ছবি বানাতে খরচ হয়েছে ৩০০ কোটি রুপি। মুক্তির কয়েক দিন আগেই আয়ের হিসাব করে ফেলেছেন পরিবেশক ও ব্যবসায়ীরা। বিনিয়োগের ৩০০ কোটি রুপি থেকে মুক্তির প্রথম দিনে ছবিটি আয় করবে ৫০ কোটি রুপি। পারবে? কিন্তু কীভাবে?

 

দীপাবলিতে মুক্তি পেল আমির খান ও অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘থাগস অব হিন্দুস্তান’-এর ট্রেলার। বৃহস্পতিবার মুক্তি পাবে ছবি। এ ছবি নিয়ে উচ্চাশা রয়েছে পরিবেশকদের। শাহরুখ খান অভিনীত ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিটি মুক্তির প্রথম দিন আয় করেছিল ৪৪ দশমিক ৯৭ কোটি রুপি। অন্যদিকে ‘বাহুবলি-২’ আয় করে ৪১ কোটি। ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির পরিবেশক অক্ষয় রথি বলেছেন, ‘ছবির প্যাকেজের দিকে তাকিয়ে দেখুন। কারা অভিনয় করেছেন, গল্পটা কী নিয়ে? এ ছবি প্রথম দিনে আয়ের সব রেকর্ড না ছাড়িয়ে পারে? যশরাজ ফিল্মসের ছবি বলে কথা।’

 

চলচ্চিত্র ব্যবসা বিশেষজ্ঞ তরণ আদর্শ সুর মিলিয়েছেন রথির সঙ্গে। তিনি বলেছেন, ‘এ ছবি দর্শক দেখবেন, টিকিট নিয়ে হাহাকার পড়ে যাবে, হতে পারে আরও অনেক কিছুই। যশরাজ ফিল্মস, আমির, অমিতাভ, ক্যাটরিনা—সব মিলিয়ে এ ছবির প্রথম দিনের আয় রেকর্ড গড়বে।’

 

ব্যবসা বিশেষজ্ঞ আমোদ মেহরা বলেছেন, সব মিলিয়ে প্রথম দিন এ ছবির আয় ৫০ কোটি রুপি হওয়ার কথা। আর প্রথম চার দিনে এটি ১৫০ থেকে ২০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে। তবে সোমবারে গিয়ে বোঝা যাবে আসল অবস্থা। বেশ কয়েকজন চলচ্চিত্র ব্যবসা বিশেষজ্ঞ ‘থাগস অব হিন্দুস্তান’-এর প্রথম দিনের আয়ের এই অঙ্কটি নিয়ে একমত পোষণ করেছেন। এখন কেবল অপেক্ষার পালা।

 

‘থাগস অব হিন্দুস্তান’ ছবিটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য। ছবির কাহিনি ও ট্রেলার দেখে অনেকেই মন্তব্য করেছেন, এটি হবে হলিউডের ‘পাইরেট অব দ্য ক্যারিবিয়ান’ ছবির হিন্দি সংস্করণ। তা ছাড়া ছবির গ্রাফিকস খুব বেশি তুষ্ট করতে পারেনি ছবিপ্রেমীদের।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

নগ্ন হয়ে নাচলেন ট্রাম্পের স্ত্রী মেলানিয়া, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক: এক মিনিটের একটি মিউজিক ভিডিও নিয়ে ইন্টারনেট দুনিয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। ওই ভিডিও …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।