Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / ক্রাইম নিউজ / প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা

প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রামের ফটিকছড়িতে এক প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার (১৩ এপ্রিল) রাতে উপজেলার ভুজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত মামুনি ধর (২৪) হারুয়ালছড়ি গ্রামের রূপককান্তি দে’র স্ত্রী। তার স্বামী প্রবাসে রয়েছেন। এসময় নিহত মামুনির ধরের শ্বশুর মিলন কান্তির দে’ও আহত হয়েছে। দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে তার নাড়িভুড়ি বের হয়েছে গেছে। পরে মুমূর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ভুজপুর খানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো আব্দুল্লাহ জানান, শনিবার রাত দেড়টার দিকে দুই দুর্বৃত্ত ওই গ্রামের নরেন্দ্র কুমার দে’র বাড়ির একতলা সিঁড়ি ঘরের দেয়াল ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় ঘুমন্ত গৃহবধূকে গলায় ছুরি দিয়ে আঘাত করে। তার চিৎকারে পাশের কক্ষে থাকা শশুর মিলন কান্তি দে এবং শাশুড়ি রত্মা দে এগিয়ে আসলে, তাদের ওপরও হামলা চালায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলে ওই গৃহবধূর মৃত্যু হয়। পরে আহত মিলন কান্তিকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, নিহত গৃহবধু শনিবার বিকেলে তাদের চাষাবাদের ধান বিক্রি করে। টাকার লোভে সংঘবদ্ধ ডাকাতদল ওই বাড়িতে হানা দেয়। এসময় ডাকাত দলকে বাধা দিলে গৃহবধূকে গলাকেটে হত্যা করা হয়।

তবে ভুজপুর থানার ওসি জানান, এটি ডাকাতির ঘটনা নয়। পূর্ব শত্রুতার জের ধরে এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে। কারণ বাড়ি থেকে কোনো মালামাল ও টাকা খোয়া যায়নি।

এদিকে স্থানীয়রা জানান, ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে পুলিশ আটক করেছে। অন্যদিকে পুলিশের দাবি, সন্দেহভাজন দুজকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Rap

ফাঁকা বাসে ধর্ষণচেষ্টা- চলন্ত বাস থেকে লাফিয়ে বাঁচলেন চবি ছাত্রী

অনলাইন ডেস্ক: বাসচালক ও তার সহকারীর হাত থেকে বাঁচতে চলন্ত বাস থেকে লাফিয়ে পড়েছেন চট্টগ্রাম ...