শনিবার, ২৫ মে ২০১৯, ০১:১১ অপরাহ্ন

প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রেম আপত্তিকর ভিডিও- এরপর…

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরে এক প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাব-৮। আজ শুক্রবার ভোর ৬টার দিকে নড়িয়া উপজেলার পাঁচগাঁও গ্রাম থেকে তাঁকে আটক করা হয়। আটক মো. সেলিম হাওলাদারের (২৫) বাড়ি পাঁচগাঁও গ্রামে।

র‌্যাব ও স্থানীয় সূত্রে জানা যায়, সেলিম হাওলাদার নড়িয়া উপজেলার চণ্ডীপুর এলাকার এক প্রবাসীর স্ত্রীকে ফুসলিয়ে গোপনে প্রেমের সম্পর্ক গড়েন এবং তাঁর সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। পরে অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য কৌশলে মোবাইলে ধারণ করেন। আপত্তিকর দৃশ্য অনলাইনে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই প্রবাসীর স্ত্রীর কাছ থেকে কয়েক দফায় মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেন সেলিম। এক সপ্তাহ আগে আপত্তিকর ভিডিওর মেমোরি কার্ড প্রবাসীর স্ত্রীর পরিবারের কাছে সরবরাহ করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন তিনি। এ ঘটনায় প্রবাসী স্ত্রীর পরিবার আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কাছে লিখিত অভিযোগ করে। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাবের একটি দল নড়িয়া উপজেলার পাঁচগাঁও এলাকায় অভিযান চালিয়ে ওই যুবককে আটক করে।

র‌্যাব-৮ (সিপিসি-৩) মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, গৃহবধূর স্বামী প্রবাসে থাকার সুযোগে আটক বখাটে আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবি করে। এ ঘটনায় ওই গৃহবধূর পরিবার আইনি সহায়তা চায়। পরে অভিযান চালিয়ে বখাটে সেলিমকে আটক করা হয়। সেলিমকে আটকের পর তাঁর কাছ থেকে আপত্তিকর ভিডিও ও ছবিসংবলিত মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করেছেন সেলিম। তাঁকে নড়িয়া থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‍্যাব কর্মকর্তা।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com