Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / ক্যারিয়ার / প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ : আবেদন করুন
primary asst techer job cy

প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ : আবেদন করুন

অনলাইন ডেস্ক:

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক’ পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। সোমবার (৩০ জুলাই)  এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

সহকারী শিক্ষক পদে আবেদনের জন্য পুরুষ প্রার্থীদের কমপক্ষে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে। নারী প্রার্থীরা উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলেই আবেদন করতে পারবেন।

প্রার্থীদের শিক্ষা জীবনে সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা বিভাগ বা সমমানের জিপিএ থাকতে হবে। ৩০ আগস্ট তারিখে সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। পার্বত্য তিন জেলা রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান ব্যতীত বাংলাদেশী নাগরিকরা পদগুলোতে আবেদন করতে পারবেন।

প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীদের জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ১০,২০০/- ২৪,৬৮০/ টাকা, প্রশিক্ষণবিহীন প্রার্থীদের ৯,৭০০/- ২৩,৪৯০/ টাকা স্কেলে বেতন দেয়া হবে।

আগামী ১ আগস্ট সকাল ১০ টা ৩০ মিনিট থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হবে। আবেদন করা যাবে ৩০ আগস্ট পর্যন্ত। প্রার্থীরা অনলাইনে dpe.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

 

আপনি চাইলে এখান থেকে আবেদন করতে পারেন।

আবেদন করতে এখানে ক্লিক করুন

বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন: এখানে

সুত্র: প্রাথমিক শিক্ষা অধিদপ্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Dpe

অফিস সহকারী ও দপ্তরি পাচ্ছেন প্রাথমিক শিক্ষকরা

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘদিন ধরেই অফিস সহকারী নিয়োগের দাবি জানিয়ে আসছিলেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। অবশেষে ...