Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / ক্রাইম নিউজ / ফুলপরের তরুণীকে অপহরণের ৫ মাস পর ৩ মাসের গর্ভবতী অবস্থায় উদ্ধার
প্রতিকী ছবি।

ফুলপরের তরুণীকে অপহরণের ৫ মাস পর ৩ মাসের গর্ভবতী অবস্থায় উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুর উপজেলার অপহরণের ৫ মাস পর লিজা আক্তার (১৬) নামের এক তরুণীকে তিন মাসের গর্ভবতী অবস্থায় উদ্ধার ও ঘটনাস্থল থেকে মাজহারুল ইসলাম (১৮) নামের এক যুবককে আটক করছে পুলিশ। এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।
জানা যায়, গত ১৫ মার্চ রোজজ শুক্রবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার বরপা এলাকার একটি বাসা থেকে অপহরণকারীসহ তাকে উদ্ধার করা হয়।
আরো জানা যায়, অপহৃত তরুণীর বয়স ও স্বাস্থ্য পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। নিজ বাড়ি থেকে প্রায় ৫ মাস আগে অপহৃত হয়েছিল সে।
অপহৃত লিজা ঢাকা গাজীপুরের একটি প্রাইভেট কম্পানিতে চাকরি করত। এরী মাঝে গত ২রা অক্টোবর ২০১৮সালে নিজ বাড়িতে আসলে পার্শ্ববর্তী ডোমকোনা গ্রামের আলী হোসেনের ছেলে মাজহারুল ইসলাম (১৮) লিজাকে ভয়-ভীতি দেখিয়ে অপহরণ করে নিয়ে য়ায়। এ ব্যাপারে ফুলপুর থানায় ২৫.১০,১৮ তারিখে একটি অপহরণ মামলা হয়। মামলা নং ১৮।
এ মামলায় ভিকটিমের বাবা বাদী হয়ে আসামি করেন অপহরনকারী মাজহারুল ইসলামসহ পিতা আলী হোসেন ও রজব আলী নামের তিনজনকে। দির্ঘদিন ধরে এ মামলায় অপহরণকারীর কোনো হদিস পাওয়া যাচ্ছিল না।
অবশেষে ফুলপুর থানার ওসির নেতৃত্বে ও দিক নির্দেশনায় অভিযান চালিয়ে মামলাটির তদন্ত কর্মকর্তা এসআই আবুল কালাম ও পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান তাদের সন্ধান পেয়ে রূপগঞ্জ উপজেলার বরপা গ্রাম থেকে শুক্রবার তাদের আটক করে ফুলপুর থানায় নিয়ে আশা হয়। পরে অপহরণকারীকে আদালতে পাঠানো হয়েছে বলে জানা যায় ।

এ ব্যাপারে ফুলপুর থানার অফিসার ইন-চার্জ মুহাম্মদ বদরুল আলম খানের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহরণকারীকে আদালতে প্রেরণ করা হয়েছে। আর উদ্ধারকৃত মেয়েটি তিন মাসের গর্ভবতী অবস্থায় তার বাবার জিম্মায় রাখা হয়েছে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের ফটিকছড়িতে এক প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার (১৩ এপ্রিল) ...