Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / ফুলপুরে প্রেমিকার বিয়ের খবর শুনে বিষপানে মৃত্যু শয্যায় প্রেমিক

ফুলপুরে প্রেমিকার বিয়ের খবর শুনে বিষপানে মৃত্যু শয্যায় প্রেমিক

ফুলপুর (ময়মনসিংহ)প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছেলে ধৌবাউরা উপজেলার মেয়ের সাথে কয়েক বছর প্রেম করার পর মেয়েকে তার অভিভাবক অন্য ছেলের সাথে বিয়ে দিয়ে দেওয়ার খবর পেয়ে ছেলে বড়ি ও কীটনাশক বিষ খেয়ে মৃত্যু শয্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি রয়েছে এমনি অভিযোগ পাওয়া যায় ।

সরেজমিনে গিয়ে আজ ১৯শে মার্চ রোজ মঙ্গলবার এলাকাবাসীর সাথে কথা বললে জানা যায়, ফুলপুর উপজেলার রূপসী ইউনিয়নের কুড়িপাড়া গ্রামের রফিক উদ্দিনের ছেলে আলমগীর অনেক আগে থেকে ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতো তারপর আমরা জানতে পারি ওই খানেই এক মেয়ের সাথে গভীর সম্পর্কের সৃষ্টি হয়। তারপর থেকে তাদের প্রেমের গভীর সম্পর্কের সৃষ্টি হয়। তারপর কিছুদিন চলে গেলে আলমগীর বাড়িতে চলে এসে তেবুও তাদের সম্পর্ক থেকে যায়। আলমগীর রূপসী বাজারে তার বাবার সাথে মনিহারি ব্যবসা কর তো। আরো বলেন আলমগীরের মেয়ের সাথে প্রেম করতো সে মেয়ের বিয়ে হয়ে যায় গত ১৫ই মার্চ রোজ শুক্রবার। এ খবর সে ফোনের মাধ্যমে পেলে তারপর থেকে তার চলাফেরা অন্য রকম দেখা যায় তারপর শুনি সে বিষ পান করে গত ১৭ ই মার্চ রোজ রবিবার।

আলমগীরের মা জানান সকালে আমার ছেলে গরুকে পানি খড় দিয়ে তারপর আবার ঘুমাতে যায়। কিন্তু তার শরীল দুর্বল দেখাচ্ছিলো তাকে জিজ্ঞাসা করলে সে কিছু বলেনি। তারপর দুপুরে তার রুমে গিয়ে ডাকাডাকি করলে সে কোন সাড়া দেয় না তারপর একটি বিষের মতো দুর্গন্ধ বের হয়। আর পাশে দেখতে পাই ঘুমের বড়ি পাতা পড়ে আছে। তারপর চিৎকার করলে আমার চিৎকার শুনে সবাই আছে। পরে তাকে ধরাধরি করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তারপর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে দেখে ভর্তি করেন।

তার কাকা বললেন ও একটি চিঠি দেখান, আলমগীর বিষ পান করার আগে একটি চিঠি লিখে যায়। যে চিঠিতে লেখা ছিল, মা তোমরা আমাকে অনেক ভালবাসতে। কিন্তু আমি তোমার ভালবাসার যোগ্য নই। তোমাদেরকে অনেক কষ্ট দিয়েছি। তোমাদের ও ভাই -বোনদের সাথে অনেক বেয়াদবি ও খারাপ আচরণ করেছি তোমাদের কারো কথা শুনেনি আমি। আমাকে ক্ষমা করে দিও। আমি চলে যাচ্ছি চিরতরে পৃথিবী ছেড়ে। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমি নিজেই নিজের জীবন শেষ করে দিলাম। আরো লেখা ছিল স্বার্থপর বেঈমান পাখি তুই, তুই শুধু নিজেরটাই বুঝলি, একবারও আমার কথা চিন্তা করলে না। বেইমান পাখি তোরে দেখলেই তুই আমার দুই নয়নে আঁখিব তোরে আমি ভালোবাসি আঁখি।

আলমগীর হাসপাতালে ভর্তি রয়েছেন দেখে ওই উপজেলার মেয়ের নাম্বার ও ঠিকানা পাওয়া যায় নি কারণ তার ফ্যামিলির কেউ জানে না বলে জানান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো এ বিষয়ে থানায় কোনো ডাইরী হয়নি বলেও জানান তার মা।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে পুড়িয়ে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মেহেদী হাসান, জামালপুর প্রতিনিধি: ফেনীর সোনাগাজীতে আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যাকারীদের ফাঁসির ...