Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / ফুলপুরে বাঘের সন্ধান ।

ফুলপুরে বাঘের সন্ধান ।

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ৬নং পয়ারী ইউনিয়নের সাহাপুর গ্রামের রমেশ দত্তের বাড়ির গভীর জঙ্গলে চিতা বাঘের সন্ধান মিলেছে আজ ৯ই জানুয়ারি রোজ বুধবার।

এ জঙ্গলে বাঘ অবস্থান নেওয়ায় এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করছে। এলাকাবাসী জানান, বুধবার অনুঃ সকাল সাড়ে ছয়টার সময় জঙ্গল থেকে বের হয়ে ২ টি বাঘ চারটি কুকুর কে আক্রমণ করার জন্য রবীন্দ্র চন্দ্র বাড়িতে দৌড়িয়ে নিয়ে আসে।

কুকুরের শব্দ শুনে বাড়ির লোকজন বাঘকে ধাওয়া করলে জঙ্গলের দক্ষিণ পাশে একটি গাছের উপরে উঠে যায়। আরও জানা যায়, এ সময় উৎসুক জনতা এসে ছবি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট দিলে ফুলপুরসহ আশপাশ এলাকার শত শত লোক বাঘ দেখতে ঘটনাস্থলে ভীড় জমায়।

এক পর্যায়ে উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীসহ ফুলপুর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এরই মধ্যে বাঘটি একটি গাছে দীর্ঘক্ষণ বসে থাকার পর জঙ্গলে লুকিয়ে পড়ে।

বাঘটিকে আটক করা সম্ভব হয়নি। এই জঙ্গলে বাঘ থাকার মত আরও কয়েকটি বড় বড় গর্ত দেখা গেছে । এরপর থেকেই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

এ ব্যাপারে স্থানীয় প্রশাসন বন বিভাগের সাথে যোগাযোগ করছে বলে জানা যায়। পরে উপস্থিত লোকজন কে মাইকিং করে বন্যপ্রাণী হত্যা না করার জন্য নির্দেশ প্রদান করে । ধারণা করা হচ্ছে, ভারতের গারো পাহাড় থেকে পথ হারিয়ে বাঘটি লোকালয়ে এসে পড়েছে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ আহত-৪

জামালপুর প্রতিনিধি : জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নুরুল হক (৬০) নামে এক ...