শনিবার, ২৫ মে ২০১৯, ০১:৫৬ পূর্বাহ্ন

ফুলপুরে ভাইস চেয়ায়ম্যান পদে পালকী প্রতীক পেয়ে আনিছের সংবাদ সম্মেলন

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
আসন্ন ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজ সেবক গরিবের বন্ধু, আওয়ামীলীগ নেতা ভাইস চেয়ায়ম্যান পদে “পালকী” প্রতীক পেয়ে মোঃ আনিছুর রহমান আনিছ আজ ১৫ ই মার্চ রোজ শুক্রবার দুপুরে আমুয়াকান্দা বাজারে নিজ দলীয কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেছেন। সাংবাদিক সম্মেলনে ব্যবসায়ী ও তরুণ আওয়ামীলীগ নেতা বলেন, সবাইকে নিয়ে চলতে চাই।

এই মানসিকতা ধারণ করি। কাজ দিয়েই ভোটারের মন জয় করব। কে প্রতি পক্ষ আর কে কোন রাজনীতি করেন, তা না দেখে ফুলপুরের গণতান্ত্রিক পরিবেশ বিরাজ রাখার জন্য সম্ভাব্য সব কিছু করতে চাই। তিনি আরও বলেন, পালকি মার্কার জয় হলে ইনশাআল্লাহ ফুলপুর থেকে সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও দুর্নীতি মুক্ত করব এবং প্রতিটি মসজিদ মাদ্রাসা সরকারি অনুদানের সাথে সাথে আমার নিজের তহবিল থেকে যোগ করে দান করার চেষ্টা করবো।

আর ভিবিন্ন হতদরিদ্র (অসহায়) মানুষের ভাতার কথা বলছেন, কেউ যাতে গরিবের হক মেরে না খেতে পারে সেদিকে কঠোর ভাবে নজর রাখার চেষ্টা করব। আর যদি সরকারি তহবিল থেকে কেউ বাদ পড়ে যায় তাহলে আমার নিজের তহবিল থেকে দান করে হলেও তাদের পাশে দাঁড়াবো। ফুলপুরের জনগণ জানে আমি নির্বাচনের আগেও তাদের পাশে ছিলাম নির্বাচনের পরেও থাকব। আরো বলেন, বিজয় হলে ফুলপুরকে একটি মডেল ফুলপুরে পরিনত করব ইনশাআল্লাহ।

আমি পযার্য় ক্রমে প্রতিটি সমস্যা নিয়ে কাজ করতে চাই। প্রত্যাশার চাপ অনেক বেড়েছে, এটা সত্য। তবে বঙ্গবন্ধুর কন্যা, আওয়ামী লীগের সভাপতি, দেশরত্ন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে চ্যালেঞ্জ করি। তিনি যে ভাবে প্রতিকুল পরিস্হিতি মোকাবেলা করে জননেত্রী থেকে বিশ্বনেত্রীতে পরিণত হয়েছেন, সবার আস্হা অর্জন করেছেন, তারই কর্মী হিসেবে আমিও ভোটারের জন্য সেভাবে কাজ করতে চাই।

সাংবাদিক দেশের আয়না, জনগণের আশার আলো এ কথা বলে আগামী ৩১শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাংবাদিক সম্মেলনে সকল পেশার মানু্ষের দোয়া ও সহযোগিতা চেয়ে পালকি মার্কায় ভোট দিতে আহবান করেন।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com