Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / ফুলপুরে শহীদের বিরোহী আত্মার প্রতি শান্তি কামনা করে বিশেষ মোনজাত ও প্রভাত ফেরি

ফুলপুরে শহীদের বিরোহী আত্মার প্রতি শান্তি কামনা করে বিশেষ মোনজাত ও প্রভাত ফেরি

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে রাত ১২টা ৩মিনিটে ময়মনসিংহের ফুলপুর (প্রথম প্রহরে) ক্যাম্পাস কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব, জেবুন্নাহার শাম্মী, পুষ্পস্তবক অর্পণ কালে সঙ্গে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তৃপ্তি কণা মন্ডল, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমএ হাকিম সরকার, পৌর মেয়র আমিনুল হক, ফুলপুর থানা পুলিশ প্রশাসন, এ সময় উপজেলা চেয়ারম্যান, আলহাজ্ব এডভোকেট আবুল বাসার আকন্দ, মহিলা চেয়ারম্যান মনোয়ারা খাতুন , উপজেলা ভাইস চেয়ারম্যান এর পক্ষ থেকে (সাগর), পৌর কাউন্সিলর, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা, ফুলপুর স্বাস্থ্য কমপ্লেক্স, বাংলাদেশ স্কাউট দল, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি, সমাজসেবা অফিসার, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ তপু রায়হান রাব্বি সকল সদস্য, আওয়ামী লীগ থেকে ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান আনিছ, উপজেলা যুবলীগ সভাপতি, আওয়ামীলীগ, জাতীয় পার্টি, মুক্তিযোদ্ধা সংসদ, বিএনপি, যুবলীগ ,ছাত্রলীগ, কৃষকলীগ, প্রেসক্লাব, ও সকল শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দসহ সকল সামাজিক সংগঠন কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবকের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

আরো জানা যায়, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে সকালে ক্যাম্পাস কেন্দ্রীয় শহীদ মিনার ও প্রতিটি স্কুলের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও বর্ণাঢ্য র্র্যালী (প্রভাত ফেরি) আয়োজন করে উপজেলা প্রশাসন ও স্কুলের প্রধান শিক্ষক, এ সময় উপরে উল্লেখিত সকলেই সহ ইউপি চেয়ারম্যান, ইউপি মেম্বার বিভিন্ন রাজনীতিবিদ, বিভিন্ন সংস্থা, সকল ছাত্র-ছাত্রী বৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় আকাশে-বাতাসে কেবলই একটি সুরই ধ্বনিত হয়, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী ! আমি কি ভুলিতে পারি’।

ফুলের শ্রদ্ধা নিবেদনের পর উপজেলা নির্বাহী অফিসারসহ সকলেই কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শহীদের বিরোহী আত্মার প্রতি শান্তি কামনা করে বিশেষ মোনজাত করা হয়।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

জামালপুর প্রতিনিধি: জামালপুর প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু ...