Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / ফুলপুরে স্বাধীনতা দিবস পালনে এই প্রথম কোন মন্ত্রীর আগমন 

ফুলপুরে স্বাধীনতা দিবস পালনে এই প্রথম কোন মন্ত্রীর আগমন 

ফুলপুর (ময়মনসিংহ)প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজন করা হয়েছিল বর্ণাঢ্য অনুষ্ঠান। আলোকসজ্জা থেকে শুরু করে কুচকাওয়াজ, অভিবাদন মঞ্চ সবকিছুতেই ছিল ভিন্ন তার ছাপ। দৃষ্টিনন্দন প্রবেশ গেট আলাদা আলাদা বড় প্যাভিলিয়ন পেয়ে দর্শকরা আনন্দ প্রকাশ করেছেন।
এতে  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমাজকল্যান প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি। কিন্তু প্রধান অতিথি হিসাবে বিরল ঘটনার জন্ম দিয়ে অনুষ্ঠান শুরুর ১০ মিনিট আগেই মন্ত্রী মহোদয় অনুষ্ঠনের মাঠে উপস্থিত হয়েছেন। ফলে স্থানীয় নেতাকর্মী প্রশাসনের কর্মকর্তারা অপ্রস্তুত থাকায় হতভম্ব হয়ে পড়ে।
উল্লেখ্য মন্ত্রী হওয়ার আগে প্রতিবছর  (একাধিক অনুষ্ঠন থাকায়) এমপি শরীফ আহমেদ মহোদয় দেরি করে উপস্থিত হলেও এবারই প্রথম নির্ধারিত সময়ে উপস্থিত হয়ে সকলকে তাক লাগিয়ে দেন। মন্ত্রী মহোদয়ের এ আগমনে আনন্দের মাত্রা আরো বাড়িয়ে দিয়েছে।
মন্ত্রী মহোদয়কে গাড়ির কাছ থেকে রিসিভ করে নির্ধারিত আসনে আনেন উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, ওসি মোহাম্মদ বদরুল আলম খান ফুলপুর আওয়িমীলীগ সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার মন্ত্রীকে স্বাগত জানান ।
উপস্থিত স্থানীয় বয়স্ক অনেকেই জানান, আমাদের জীবনে অনেক বার এখানে অনুষ্ঠান দেখার ভাগ্য হয়েছে কিন্তু কখনই এমন সুন্দর আয়োজন চোখে পড়েনি।
পরিবার নিয়ে ঘুরতে আসা সুলতান আহমদ জানান, ফুলপুরে বিনোদনের তেমন কোনো উপলক্ষ থাকে না। কিন্তু স্বাধীনতা দিবসে পরিবারের সবাইকে নিয়ে এ ধরনের অনুষ্ঠানে আসতে পেরে পরিবারের সকলেই খুশি।
আরোও উপস্থিত অনেকেই জানান, ফুলপুরে স্বাধীনতা দিবস পালনে এই প্রথম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কোন মন্ত্রীর আগমন ঘটল। যা আমাদেরকে সত্যিই গর্বিত করেছে।
সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে পুড়িয়ে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মেহেদী হাসান, জামালপুর প্রতিনিধি: ফেনীর সোনাগাজীতে আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যাকারীদের ফাঁসির ...